আপডেট : ২৪ এপ্রিল, ২০১৬ ১৭:২১

নিম্ম মানের পাইপ জব্দ করলেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ

অনলাইন ডেস্ক
নিম্ম মানের পাইপ  জব্দ করলেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ

আশুলিয়ার জামগরার ছয়তলা  ও কাঠগরা এলাকায় নিম্ম মানের অবৈধ গ্যাস সংযোগের কাজে ব্যবহৃত ২ হাজার ফুট পাইপ লাইন জব্দ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। আজ রবিবার দুপুর ইয়ারপুর ইউনিয়নের জামগরার বেরন ও কাঠগরার দুরগাপুর এলাকায় অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশনের বিপণন শাখার ম্যানেজার ইঞ্জিনিয়ার সত্যজিৎ ঘোষ জানান, অভিযানের অংশ হিসেবে আজ রবিবার জামগরার বেরন ও কাঠগরা এলাকার ২ হাজার ফুট অবৈধ গ্যাস পাইপ লাইন জব্দ করা হয়েছে। এতে প্রায় ২ হাজার অবৈধ গ্যাস ব্যবহারকারী গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন হবে।

এ সময় তিনি উল্লেখ করে বলেন, এই এলাকায় এর আগেও অভিযান পরিচালনা করা হলেও একটি অসাধু চক্র পুনরায় রাতের আঁধারে গ্যাস সংযোগ দিচ্ছে। তাই গ্যাস সংযোগ নেওয়ার জায়গাটিকেও আমরা ডেসট্রয় করছি। যাতে পরবর্তীতে একই ঘটনার পুনরাবৃত্তি না হয়। পাশাপাশি যারা অবৈধ ভাবে এই গ্যাস সংযোগের সাথে জড়িত তাদের ব্যাপারে শীঘ্রই আইনগত ব্যবস্থা গ্রহণেরও আশ্বাস দেন তিনি।

উল্লেখ্য যে, গত কয়েক দিন পূর্বে এই ইয়ারপুর ইউনিয়নে এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ ব্যাপারে স্থানীয় যুবলীগ নেতা মোশারফ হোসেন সহ অজ্ঞাত ২শ জনকে আসামি করে মামলা দায়ের করে তিতাস।

 বিডিটাইমস৩৬৫ডটকম/এমএইচ

উপরে