আপডেট : ২৬ মার্চ, ২০১৬ ১২:৪৫

কাউকে ছাড় দেওয়া হবে না: দুদক চেয়ারম্যান

বিডিটাইমস ডেস্ক
কাউকে ছাড় দেওয়া হবে না: দুদক চেয়ারম্যান

দুদকে সবকিছু চলবে আইনানুযায়ী, এখানে ব্যক্তি বা অন্য কোনো পরিচয়ে কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন  দুর্নীতি দমন কমিশনের (দুদক) নতুন চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

শনিবার সকালে দুদক কার্যালয়ের সামনে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৬ উদ্বোধনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দুদকের চেয়ারম্যান এসব কথা বলেন।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে দুদকের চেয়ারম্যান বলেন, আপনারা শুধু একটি মামলার (বেসিক ব্যাংক কেলেঙ্কারি মামলা) কথা বলছেন। কিন্তু আমাদের কাছে এখনো হাজার হাজার মামলা আছে। যেগুলো আমাদের জানতে হবে, বুঝতে হবে। একই সঙ্গে এসব মামলা সমানভাবে দেখতে হবে।

ইকবাল মাহমুদ বলেন, দেশ থেকে দুর্নীতি নির্মূল করতে হলে সমাজের প্রতিটি স্তরে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সামাজিক সচেতনতা ও সামাজিক আন্দোলনই কেবল পারে দুর্নীতি প্রতিরোধ করতে।

সকালে বেলুন ও কবুতর উড়িয়ে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-২০১৬ উদ্বোধন করেন দুদক চেয়ারম্যান। এ সময় দুদকের দুই কমিশনার নাসিরউদ্দীন আহমেদ ও এ এফ এম আমিনুল ইসলাম, সচিব আবু মো. মোস্তফা কামাল, মহাপরিচালক মঈদুল ইসলাম, শামসুল আরেফিন, জিয়া উদ্দিন, শহিদুজ্জামান, নূর আহাম্মদ এবং বিভিন্ন বিভাগের পরিচালক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

 

উপরে