আপডেট : ২৩ মার্চ, ২০১৬ ২০:২৭

১০০ মেগাওয়াটের পুরোটাই দিলাম, রসমালাই পাঠান: প্রধানমন্ত্রী

বিডিটাইমস ডেস্ক
১০০ মেগাওয়াটের পুরোটাই দিলাম, রসমালাই পাঠান: প্রধানমন্ত্রী

ভারত থেকে আমদানি করা ১০০ বিদ্যুতের পুরোটাই কুমিল্লাবাসীকে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রসিকতা করে বলেছেন, ‘কুমিল্লাবাসীকে ভারত থেকে আমদানি করা ১০০ মেগাওয়াটের পুরোটাই দিয়ে দিলাম। এখন বেশি করে রসমালাই পাঠান’।

এ সময় কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ বক্তব্যে শুনে উপস্থিত মন্ত্রী, সংসদ সদস্য ও সুধীজনের মধ্যে হাস্যরসের সৃষ্টি হয়।

বুধবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্যের পরপরই ডিজিটাল পদ্ধতিতে কুমিল্লা-ত্রিপুরা গ্রীড আন্ত:সংযোগ ফলকের পর্দা সরানো হয়। এ সময় মুহুমুহু করতালি ও ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা-ত্রিপুরা গ্রীড আন্ত:সংযোগের উদ্বোধন করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার।

উদ্বোধনের পরপরই কুমিল্লা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল (লোটাস কামাল), রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব, মনোহরগঞ্জের সংসদ সদস্য তাজুল ইসলাম, কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার ও বরুড়ার সংসদ সদস্য নরুল ইসলাম মিলণসহ জেলা প্রশাসন ও অন্যান্য বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিত্বের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান জেলা প্রশাসক মো: হাসানুজ্জামান কল্লোল।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে