আপডেট : ১৬ মার্চ, ২০১৬ ১৮:২১

মাগুরায় পেট্রোল পাম্প থেকে দুই বিদেশির টাকা চুরি (ভিডিওসহ)

বিডিটাইমস ডেস্ক
মাগুরায় পেট্রোল পাম্প থেকে দুই বিদেশির টাকা চুরি (ভিডিওসহ)

মাগুরা শহরে দুটি পেট্রোল পাম্প থেকে কৌশলে ৯০ হাজার টাকা চুরি করেছে দুই বিদেশি নাগরিক; পরে যাদের সিসি টিভি ফুটেজে দেখা গেছে। মঙ্গলবার দুপুরে শহরের ফাতেমা ও এশিয়া ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

মাগুরার পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ জানান, দুপুরে শহরের ফাতেমা ও এশিয়া ফিলিং স্টেশন থেকে পুলিশকে জানানো হয় বিদেশি দুই নাগরিক কৌশলে দুটি পাম্পের ক্যাশ থেকে ৯০ হাজার ৬০০ টাকা চুরি করে পালিয়েছে। পাম্পে থাকা সিসি ক্যামেরায় ধারণ করা ফুটেজে থেকে দেখা যায় দুই বিদেশি নাগরিক লুব্রিকেন্ট কেনার কথা বলে পাম্পে ঢোকে।

এদের একজন মবিল কেনার জন্য ক্যাশ রুমে প্রবেশ করে। মবিলের টাকা দেওয়ার ছলে ক্যাশিয়ারের চোখ ফাঁকি দিয়ে ক্যাশ থেকে টাকা নিয়ে নিজের প্যান্টের পকেটে রাখতে দেখা গেছে তাকে। অন্যজন পাম্পের কর্মচারীদের ডেকে গল্প করে ও সেলফি তুলে তাদের ব্যস্ত রাখছিল বলে জানান এসপি।

এসপি আরো জানান,   টাকা চুরি শেষ হলে দ্রুত তারা দুজন পাম্পের বাইরে মূল সড়কে রাখা প্রাইভেটকারে চরে ঘটনাস্থল ত্যাগ করে। আধাঘণ্টার ব্যবধানে একই কৌশলে তারা দুটি পাম্পের ক্যাশ থেকে মোট ৯০ হাজার ৬০০ টাকা নিয়ে পালিয়েছে বলে জানান এসপি।

তিনি বলেন, পাম্পে পাওয়া ফুটেজে দুই বিদেশি নাগরিককে এবং শহরের ভায়না মোড়ের ক্যামেরার ফুটেজে তাদের ব্যবহৃত গাড়ির নম্বর শনাক্ত করেছে পুলিশ। তবে এখনো পুলিশ তাদের পরিচয় নিশ্চিত করতে পারেনি। তাদের পরিচয় নিশ্চিত করতে তদন্ত চলছে বলে জানান এসপি এহসান।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে