আপডেট : ১৩ মার্চ, ২০১৬ ১৪:৫৫

ভাই-বোন হত্যার জবানবন্দী দিলেন ঘাতক মা

বিডিটাইমস ডেস্ক
ভাই-বোন হত্যার জবানবন্দী দিলেন ঘাতক মা

রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই ছেলেমেয়েকে হত্যা মামলায় তাদের মা মাহফুজা মালেক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রবিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. গোলাম নবী ওই স্বীকারোক্তি লিপিবদ্ধ করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মাহফুজা মালেকের জবানবন্দি প্রদান চলছে। গত ৭ মার্চ চাঞ্চল্যকর এ খুনের মামলাটি অধিকতর তদন্তের স্বার্থে গোয়েন্দা পুলিশের কাছে (ডিবি) হস্তান্তর করা হয়।

গত ২৯ ফেব্রুয়ারি বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাড়ির পঞ্চম তলার ফ্লাটে দুই ভাই-বোন ভিকারুন-নিসা-নূন স্কুল অ্যান্ড কলেজের সিদ্ধেশ্বরী শাখার মনিং শিফটের সি গ্রুপের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী নুসরাত জাহান অরণি (১৪) ও হলি ক্রিসেন্ট ইন্টান্যাশনাল স্কুলের নার্সারির শিক্ষার্থী আলভি আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়।

প্রথমে পরিবারের পক্ষ থেকে খাদ্যে বিষক্রিয়ায় মৃত্যুর কথা বলা হলেও লাশের ময়নাতদন্ত প্রতিবেদনে শ্বাসরোধে খুনের আলামত পাওয়া যায়। এরপর গৃহশিক্ষিকাসহ কয়েকজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এদিকে ওইদিনই লাশ মর্গে রেখে পালিয়ে যায় বাবা-মা এমন কথা শোনা গেলেও তাদের পাওয়া যায় গ্রামের বাড়ি জামালপুরে। এতেই সন্দেহ ঘনীভূত হতে থাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

এরপর তাদের আটক করে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে র‌্যাব। এখানে মা মাহফুজা স্বীকার করেন ছেলে-মেয়ের লেখাপড়া নিয়ে দুশ্চিন্তা থেকে তিনি নিজের দুই সন্তানকে খুন করেছেন। এরপর রামপুরা থানা পুলিশে তাকে হস্তান্তর করা হলে  আরো জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নেয়া হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

 

উপরে