আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৭:৪৪

মাঠে যাবেন প্রধানমন্ত্রী,বিজয়ের উল্লাসে মাতবে বাংলাদেশ

বিডিটাইমস ডেস্ক
মাঠে যাবেন প্রধানমন্ত্রী,বিজয়ের উল্লাসে মাতবে বাংলাদেশ

তিনি বরাবরই খেলা প্রেমী। ক্রিকেট হোক আর ফুটবল হোক, সময়-সুযোগ পেলে মাঠে চলে আসেন প্রধনামন্ত্রী শেখ হাসিনা। কয়েক ঘণ্টা বাদেই মিরপুরে শুরু হবে এশিয়া কাপের ফাইনাল। ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। এশিয়া কাপের ফাইনালে খেলবে এ দুই দল। আর মাঠে খেলা দেখতে যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভারতের বিপক্ষে টাইগারদের খেলা দেখতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকেই প্রধানমন্ত্রী মিরপুর স্টেডিয়ামে যাবেন। প্রধানমন্ত্রীর দৈনন্দিন কর্মসূচিতে শনিবার এটি তোলা হয়েছে। রবিবারের কর্মসূচিতে সংশোধনী আনা হয়েছে। প্রধানমন্ত্রী বিজয়ী দলের হাতে ট্রফিও তুলে দেবেন। 

রবিবার সন্ধ্যায় মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হতে যাওয়া ম্যাচটি নিয়ে ইতোমধ্যে ব্যাপক উত্তেজনা দেখা গেছে। স্বপ্ন বুনছে বাংলাদেশি ক্রিকেট প্রেমীরা। এদিকে টিকিটের চলছে হাহাকার।

শনিবার মিরপুরে টিকিটের জন্য লম্বা লাইন দিয়েও অনেকে টিকেট পাননি। তাদের অভিযোগ, বেশির ভাগ টিকিট কালোবাজারিতে চলে গেছে। এ নিয়ে মিরপুরে লঙ্কাকান্ড ঘটেছে। 

টিকিট প্রত্যাশীদের সাথে পুলিশের থেমে থেমে সংঘর্ষ হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। টিকিট না পেয়ে লোকজন পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ করলে পুলিশও কাঁদানে গ্যাসের শেল, রাবার বুলেট ছোড়ে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে