আপডেট : ১ মার্চ, ২০১৬ ১৩:২৬

রামপুরায় ভাই-বোন হত্যার রহস্য উন্মোচন

বিডিটাইমস ডেস্ক
রামপুরায় ভাই-বোন হত্যার রহস্য উন্মোচন

রাজধানীর রামপুরার বনশ্রী এলাকায় ভাই-বোনকে আঘাতে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) ফরেনসিক মেডিসিনের প্রভাষক ডা.প্রদীপ বিশ্বাস।

মঙ্গলবার দুপুরে ডা.প্রদীপ বিশ্বাস সাংবাদিকদের জানান, নিহত শিশু দুটির শরীরে ও গলায় আঘাত পাওয়া গেছে। খাদ্যে বিষক্রিয়ায় নয়, আঘাত জনিত কারণে তাদের মৃত্যু হয়েছে।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, এখনো মামলা হয়নি। পরিবারের পক্ষ থেকে আজ মামলা হতে পারে। জিজ্ঞাসাবাদের জন্য চায়নিজ রেস্তোরাঁর ব্যবস্থাপক, কর্মচারী, পাচককে থানায় নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দুপুরের খাবার খেয়ে রামপুরার নিজ ঘরে শুয়ে পড়ে ভিকারুননিসা নূন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী নুসরাত জাহান অরুণী (১৪) ও হলিক্রিসেন্ট স্কুলের নার্সারির শিক্ষার্থী আলভী আমান (৬) । সন্ধ্যায় তাদর ডাকাডাকি করার পর না ওঠলে ঢামেকে নেয়া হয়। সেখানে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

সেসময় পরিবারের সদস্যরা অভিযোগ অভিযোগ করেন, বনশ্রীর একটি চাইনিজ রেস্টুরেন্টে খাবার খেয়ে তাদের মৃত্যু হয়েছে। নিহতদের বাসা রামপুরার বনশ্রী আবাসিক এলাকার বি ব্লকের ৪ নম্বর রোডে। বাসা নম্বর ৯। তাদের বাবার নাম আমান উল্লাহ।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

 

উপরে