আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ০৯:৩৯

নিউমার্কেটে দগ্ধ বাকি দু’জনেরও মৃত্যু

বিডিটাইমস ডেস্ক
নিউমার্কেটে দগ্ধ বাকি দু’জনেরও মৃত্যু

রাজধানীর নিউমার্কেট কাঁচাবাজারে ভাঙারির দোকানে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মেহেদী হাসান ও সোহাগ নামে আরো দু’জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে ২৩ ফেব্রুয়ারি ওই দোকানে দগ্ধ ৪ জন মারা গেলেন।

শনিবার চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে তাদের মৃত্যু হয়। ঘটনার দিন অগ্নিদগ্ধ হওয়ার পর আমজাদ নামে এক দোকান কর্মচারী মারা যান। এরপর বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইয়াসিন। শনিবার ভোরে সোহাগ ও রাতে মেদেহীও মারা যান বলে জানায় ঢামেক সূত্র।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, মঙ্গলবার রাতে নিউমার্কেট কাঁচাবাজারের একটি ভাঙ্গারির দোকানের ভেতর চার কর্মচারী আমজাদ, ইয়ামিন, মেহেদী ও সোহাগ ঘুমিয়ে ছিলেন। তারা মশার কয়েল জ্বালিয়েছিলেন। রাত পৌনে ২টার দিকে মশার কয়েল থেকে ওই দোকানে আগুন লেগে যায়। ঘুমন্ত ওই চারজন আগুনের লেলিহান শিখা টের পেয়ে বের হওয়ার আগেই দগ্ধ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়। দগ্ধ চারজনকে উদ্ধার করে রাতে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নেওয়া হয়। এ সময় চিকিৎসক আমজাদকে মৃত ঘোষণা করেন। এরপর বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ইয়াসিন। শনিবার ভোরে সোহাগ ও রাতে মেদেহীও মারা যান।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে