আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:৪৬

উত্তরায় গ্যাস বিস্ফোরণ, দুই সন্তানের পরে চলে গেলেন বাবাও

বিডিটাইমস ডেস্ক
উত্তরায় গ্যাস বিস্ফোরণ, দুই সন্তানের পরে চলে গেলেন বাবাও

গ্যাস বিস্ফোরণ কাল হলো এক পরিবারের। এই বিস্ফোরণে দগ্ধ হয়ে একেএকে চলে গেলেন দুই সন্তান। দেড় ঘণ্টার ব্যবধানে দুই ছেলের মৃত্যুর পর এবার মারা গেলেন গৃহকর্তা প্রকৌশলী শাহনেওয়াজ। আজ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

চিকিৎসকরা জানিয়েছেন, শাহনেওয়াজ (৫০) ও তার স্ত্রী সুমাইয়া বেগম দুজনেই ৯৫ শতাংশ দগ্ধ হয়েছিলেন। তাদের তিন ছেলের মধ্যে দুজন গতকাল শুক্রবারেই মারা গেছে।

বার্ন ইউনিটের আবাসিক সার্জন ড. পার্থ শংকর পাল সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার সকালে উত্তরার ১৩ নম্বর সেক্টরের ৩ নম্বর রোডের ৮ নম্বর বাড়ির সাত তলা ভবনের সপ্তম তলার ফ্ল্যাটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

পারিবারিক সূত্র জানায়, ছয় তলা ভবনের ছাদে আটশত বর্গফুটের তিন রুমের এ ফ্ল্যাটে প্রকৌশলী শাহনেওয়াজ ভাড়ায় আসেন গত ২০ ফেব্রুয়ারি। নতুন সংসার, গোছানো চলছিল। শুক্রবার খুব ভোরে তিনি ফজরের নামাজ পড়েন। এরপর ১৪ মাসের শিশুপুত্র জায়ানকে কোলে নিয়ে ঘরের মধ্যে পায়চারী করছিলেন। তার বড় দুই ছেলে শালিল ও জারিফ নিজেদের কক্ষে ঘুমিয়ে ছিল। এসময় তার স্ত্রী সুমাইয়া বেগম সকালে নাস্তা তৈরির জন্য রান্না ঘরে চুলা জ্বালাতে গেলে বিস্ফোরণ ঘটে। এতে ওই পরিবারের পাঁচজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে সকাল ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে