আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:২৯

রাজধানীতে গার্মেন্টস ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

বিডিটাইমস ডেস্ক
রাজধানীতে গার্মেন্টস ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীর উত্তর বাড্ডায় গার্মেন্টস ব্যবসায়ী শামীম আহম্মেদকে (৩৫) পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহতের স্বজনদের অভিযোগ- ব্যবসায়িক লেনদেনের দ্বন্দ্বকে কেন্দ্র করে মিজানুর রহমান নামের এক ব্যবসায়ী ও তার লোকজন শামীমকে পিটিয়ে হত্যা করে।
 

বৃহস্পতিবার রাত ১১টায় উত্তর বাড্ডার সাঁতারকুল এলাকায় রহমতউল্লাহ গার্মেন্টের পাশে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
 

শামীমের ভাগ্নে কাকলী আক্তার জানান, শামীমকে গার্মেন্টস ব্যবসায়ী মিজানুর রহমান ও তার লোকজন পিটিয়ে হত্যা করেছে। তিনি জানান, শামীম আহম্মেদ ও মিজানুর রহমান এক বছর আগে ব্যবসায়িক পার্টানার ছিলেন। তারা দু'জনই গার্মেন্টস ব্যবসা করতেন। ব্যবসায়িক দ্বন্দ্বের কারণে তারা পরবর্তীতে আলাদা হয়ে যান।
 

কাকলী আক্তার জানান, তারা আলাদা ব্যবসা শুরু করলেও শামীম মিজানের কাছে ৫ লাখ টাকা পেতেন। বিভিন্ন সময় টাকা চাওয়ার পর না পেয়ে ছয় মাস আগে শামীম বাড্ডায় থানায় একটি মামলা করেন। এর পর থেকে মিজানুর শামীম আহম্মেদকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিয়ে আসছিলেন।
 

তিনি আরও জানান, এরই ধারাবাহিকতাই বৃহস্পতিবার রাত ১১টার দিকে নতুন বাজার থেকে সাঁতারকুল এলাকার বাসায় ফেরার পথে শামীমকে একা পেয়ে মিজানুর রহমান ও তার লোকজন বেধড়ক পেটাতে থাকে। এতে শামীম গুরুতর আহত হন। পরে স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে রাত ১২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে আসেন। পরে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় শামীম মারা যান।
 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক জানান, নিহতের লাশ মর্গে রাখা হয়েছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে