আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:০২

জাবি ছাত্রীর ওড়না ধরে টানাটানি!

বিডিটাইমস ডেস্ক
জাবি ছাত্রীর ওড়না ধরে টানাটানি!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রের বিরুদ্ধে একই বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর ওড়না ধরে টানাটানির অভিযোগ উঠেছে। বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। বিচার চেয়ে প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা বরাবর লিখিত অভিযোগ করেছেন ওই ছাত্রী।

বিডিটাইমস’র জাবি প্রতিনিধি জানান, অভিযুক্ত ছাত্রের নাম আশিক আহমেদ সিজার। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও ইংরেজি বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের (৪০ তম ব্যাচ) ছাত্র।

লিখিত অভিযোগে ওই ছাত্রী উল্লেখ করেন, ‘বিভিন্ন সময় আশিকুর আমাকে ফেসবুক ও ফোনে বিরক্ত করে। পূর্ব পরিচিত হওয়ায় গত ২৯ জানুয়ারি চা খাওয়ার কথা বলে ডেকে নিয়ে তিনি আমার সঙ্গে কুরুচিপূর্ণ আচরণ করেন। বাধা দিলে তিনি আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। চিৎকার করার চেষ্টা করলে তিনি আমার মুখ চেপে ধরেন। নিষেধ করা সত্ত্বেও তিনি আমাকে ফোনে বিরক্ত করেন। বিরক্ত করার কারণ জানতে মঙ্গলবার আমি তাকে হলের সামনে আসতে বলি। তিনি এসে আমার ওড়না ধরে টানাটানি করেন। পরে আমার সহপাঠীরা আসলে তিনি পালিয়ে যান।’

এ ঘটনার বিচার ও নিরাপত্তা চেয়ে বুধবার প্রক্টর বরাবর লিখিত অভিযোগ করেন ওই ছাত্রী।

এ বিষয়ে আশিক আহমেদ জানান, আমাকে ফাঁদে ফেলানোর জন্য এসব করা হচ্ছে। এগুলো সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক ড. তপন কুমার সাহা বলেন, এ ব্যাপারে অভিযোগ পাওয়ার পর আমরা বৈঠকও করেছি। অভিযোগটি যৌন নিপীড়ন বিরোধী সেলে হস্তান্তর করা হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে