আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:১৮

‘যখন অফিসে যাবো, বুঝবেন লজ্জা কাকে বলে’

বিডিটাইমস ডেস্ক
‘যখন অফিসে যাবো, বুঝবেন লজ্জা কাকে বলে’

রাজধানীতে ১ মার্চের পর দেয়ালে লিখলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক।

শনিবার বিশেষ পরিচ্ছন্নতা অভিযান শেষে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয়-৪ (মিরপুর) চত্বরে এক সমাপনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

তিনি বলেন, ফ্লাইওভার-দেয়ালে অনেক কোম্পানি, রিয়েল এস্টেট ব্যবসায়ী বিভিন্ন প্রচারণামূলক বিজ্ঞাপণ দিচ্ছেন। দয়া করে চলতি মাসের মধ্যে নিজ দায়িত্বে সেগুলো মুছে ফেলুন। যদি মুছা না হয়, সেক্ষেত্রে ১ মার্চ থেকে মেয়র আপনাদের অফিসে যাবে, তখন দেখবেন- লজ্জা কাকে বলে? কোনো ফ্লাইওভার বা দেয়ালে আমরা লিখতে দেবো না।

আনিসুল হক বলেন, রাজধানীর বিভিন্ন এলাকায় গাছে গাছে পেরেক দিয়ে সাইনবোর্ড লাগানো হচ্ছে। পরিচ্ছন্নকর্মীসহ সবাই এগুলো খুলে ফেলছেন। এরপরও এ ধরনের সাইনবোর্ড লাগালে ছবি তুলে নম্বরসহ সিটি করপোরেশনে দেয়া হলে ব্যবস্থা নেয়া হবে।

মেয়র আনিসুল হক আরো বলেন, ফুটপাতে চুলা বসিয়ে বা যেকোনোভাবে এক ইঞ্চি জায়গায়ও দখল করবেন না। কর্মকর্তাদের ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেয়া আছে। প্রথমে বুঝাবেন, না মানলে কাউন্সিলদের নিয়ে ওয়েল্ডিং করে দোকান বন্ধ করে দেবেন। ফুটপাত সাধারণ মানুষের, সাধারণ মানুষ হাঁটবে। আপনি দোকান নিয়েছেন, দোকানের মধ্যে থাকেন। ফুটপাতের মধ্যে দোকানের বর্ধিতাংশ আর সহ্য করা হবে না।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে