আপডেট : ২১ ফেব্রুয়ারি, ২০১৬ ০৯:২১

ভাষা শহীদদের প্রতি খালেদা জিয়ার শ্রদ্ধা

অনলাইন ডেস্ক
ভাষা শহীদদের প্রতি খালেদা জিয়ার শ্রদ্ধা
কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। একুশে ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে এই শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বিএনপির জ্যেষ্ঠ নেতারা।
 
এবার ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে রাত ১২টা ২০ মিনিটে খালেদা জিয়ার গাড়িবহর তার গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে বেরিয়ে শহীদ মিনারের পথে রওনা হয়।
এ সময় তার সঙ্গে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, আসম হান্নান শাহ, জমির উদ্দিন সরকার, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান ও ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
 
তাদের সঙ্গে ছিলেন জ্যেষ্ঠ নেতা চৌধুরী কামাল ইবনে ইউসুফ, আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, শাহজাহান ওমর, আবদুল মান্নান, মীর নাসির, ইনাম আহমেদ চৌধুরী, শামসুজ্জামান দুদু, আবদুল হালিম, আবদুল কাইয়ুম, এজেডএম জাহিদ হোসেন, সুজাউদ্দিন, আমান উল্লাহ আমান, মাহবুবউদ্দিন খোকন, মোহাম্মদ শাহজাহান, রুহুল কবির রিজভী, ফজলুল হক মিলন, জয়নুল আবদিন ফারুক, খায়রুল কবীর খোকন, নাজিম উদ্দিন আলম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিবুর রহমান হাবিব, হাবিবুল ইসলাম, সেলিম রেজা হাবিব, আবদুল লতিফ জনি, শামীমুর রহমান শামীম, সুলতান সালাহউদ্দিন টুকু, শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার, অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া ও মাসুদ আহমেদ তালুকদার।
 
এছাড়া অঙ্গসংগঠনের নেতাদের মধ্যে শিরিন সুলতানা, রেহানা আখতার রানু, সৈয়দা আসিফা আশরাফি পাপিয়া, শ্যামা ওবায়েদ, রাজীব আহসান, আকরাম হাসান প্রমুখ ছিলেন খালেদার গাড়িবহরে।

বিডিটাইমস৩৬৫.কম

উপরে