আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:২৬

আগামিকাল থেকে ব্রডব্যান্ড ইন্টারনেটের চার্জ কমছে

অনলাইন ডেস্ক
আগামিকাল থেকে ব্রডব্যান্ড ইন্টারনেটের চার্জ কমছে

গ্রাহকদের স্বল্প ব্যয়ে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারের সুযোগ প্রদানের জন্য ২১ ফেব্রুয়ারি রোববার থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের বিভিন্ন প্যাকেজের মূল্য প্রায় ৩৫ শতাংশ কমাচ্ছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল)। শনিবার (২০ ফেব্রুয়ারি) বিটিসিএলের পরিচালক (জনসংযোগ ও প্রকাশনা) মীর মোহাম্মদ মোরশেদ এ তথ্য জানান।

বিটিসিএল’র টেলিফোনে কথা বলা ও একইসঙ্গে ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহারের সুবিধাসহ বিকিউব (এডিএসএল) সার্ভিসের বিভিন্ন প্যাকেজে এ পরিবর্তন হচ্ছে বলে জানান মোরশেদ।

সংস্থার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিটিসিএল’র নতুন সব প্যাকেজেই থাকছে সীমাহীন ডাটা ব্যবহারের সুযোগ।

প্যাকেজগুলো নিম্নরুপ

বিকিউব ইনফিনিটি ২৫৬ কেবিপিএস প্যাকেজ পূর্বের ৪৫০ টাকার মাসিক চার্জের পরিবর্তে ৩০০ টাকা, বিকিউব ইনফিনিটি ৫১২ কেবিপিএস প্যাকেজে ৭৫০ টাকার পরিবর্তে ৫০০ টাকা, বিকিউব ইনফিনিটি ১০০০ (১ এমবিপিএস) প্যাকেজে ১১৫০ টাকার পরিবর্তে ৭০০ টাকা এবং বিকিউব ইনফিনিটি ১৫০০ (১.৫ এমবিপিএস) ১৬০০ টাকার পরিবর্তে এখন পাওয়া যাবে ১০০০ টাকায়। তবে সব মূল্যের সঙ্গে ১৫ শতাংশ ভ্যাট যুক্ত থাকবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডাটা লিমিট বা ভলিউম বেজড পূর্বের সব প্যাকেজ বিলুপ্ত হচ্ছে।
ফলে ৪ জিবি লিমিটের বিকিউব সুপার সেভার গ্রাহকদেরকে ‘বিকিউব ইনফিনিটি ২৫৬’ প্যাকেজে, ১০ জিবি লিমিটের বিকিউব স্ট্যান্ডার্ড গ্রাহকদেরকে ‘বিকিউব ইনফিনিটি ৫১২’ প্যাকেজে এবং ২৫ জিবি লিমিটের বিকিউব প্রিমিয়াম গ্রাহকদেরকে ‘বিকিউব ইনফিনিটি ১০০০’ প্যাকেজের সীমাহীন ডাটার সুবিধা প্রদান করা হবে

উপরে