আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:০০

'৪ শিশু হত্যার ঘটনার বিচারে ট্রাইব্যুনাল হবে'

বিডিটাইমস ডেস্ক
'৪ শিশু হত্যার ঘটনার বিচারে ট্রাইব্যুনাল হবে'

হবিগঞ্জে ৪ শিশু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিশেষ ট্রাইব্যুনালের মাধ্যমে বিচার করা হবে বলে জানিয়েছেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

শুক্রবার দুপুরে বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে নিহতদের বাড়িতে স্বজনদের সাথে সাক্ষাত শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, ন্যাক্কারজনক এ ঘটনায় যতো শক্তিশালীরাই জড়িত থাকুক না কেন, রাজন হত্যাকারীদের মতো তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবে। এ ব্যাপারে সরকার বদ্ধপরিকর।
এ সময় এমপি কেয়া চৌধুরী, এমপি মুনিম চৌধুরী বাবু, জেলা প্রশাসক সাবিনা আলম, পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১২ ফেব্রুয়ারি সুন্দ্রাটিকি গ্রামের ওয়াহিদ মিয়ার ছেলে সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি আনওয়ারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার নুরাণী প্রথম শ্রেণির ছাত্র আব্দুল কাদিরের ছেলে ইসমাইল মিয়াকে (১০) অপহরণ করা হয়। ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ইছারবিল খালের পাশে বালুচাপা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে