আপডেট : ২৫ জানুয়ারী, ২০১৬ ১৭:৫২

দেশবরেণ্য সাংবাদিক আলতাফ মাহমুদের মৃত্যুতে শোক

বিডিটাইমস ডেস্ক
দেশবরেণ্য সাংবাদিক আলতাফ মাহমুদের মৃত্যুতে শোক

ঢাকা সাংবাদিক ইউনিয়ন দৈনিক বাংলাদেশ সময় ইউনিটের পক্ষ থেকে এক বিবৃতিতে দেশবরেণ্য সাংবাদিক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি আলতাফ মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়।

বিবৃতিতে জানানো হয়, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের বলিষ্ঠ সাংবাদিক নেতা, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক অন্দোলনের সাহসী বীর, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার অন্যতম সংগঠক, দেশের কৃতী সন্তান বরেণ্য সাংবাদিক আলতাফ মাহমুদ (৬৫) রোববার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে ... রাজেউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দৈনিক বাংলাদেশ সময়-এর প্রকাশক ও সম্পাদক ড. এম. এ. হান্নান ফিরোজ এবং দৈনিক বাংলাদেশ সময় পরিবার।

বিবৃতিতে প্রকাশক ও সম্পাদক জানান, আলতাফ মাহমুদ ছিলেন মুক্তিযুদ্ধের চেতনা ও গণমানুষের পক্ষের এক নির্ভীক সাংবাদিক। তার মৃত্যুতে জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। সাংবাদিক সমাজ হারিয়েছেন একজন আপসহীন সংগ্রামী নেতা। ড. হান্নান ফিরোজসহ বাংলাদেশ সময় পরিবার মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

পিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

উপরে