আপডেট : ২১ জানুয়ারী, ২০১৬ ১৪:৩০

প্রতিমন্ত্রীসহ ২১ জনকে আনসারুল্লাহ বাংলার হত্যার হুমকি

বিডিটাইমস ডেস্ক
প্রতিমন্ত্রীসহ ২১ জনকে আনসারুল্লাহ বাংলার হত্যার হুমকি

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ নাটোর ৩ এর সংসদ সদস্য, সাংবাদিক ও বিশিষ্ট ২১ জনকে হত্যার হুমকি দিয়ে নাটোর প্রেসক্লাবে চিঠি পাঠিয়েছে আনসারুল্লাহ বাংলা টিম ১১। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ডাকযোগে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল সরকার বরাবর এ চিঠি পাঠানো হয়।

চিঠিতে উল্লেখ করা হয়, আনসারুল্লাহ বাংলা টিম ১১ রাজশাহী বিভাগের নাটোর জেলায় প্রথম আঘাত আনবে। প্রথমে যাদের নিশ্চিহ্ন করা হবে তাদের একটি প্রাথমিক তালিকা দেয়া হলো। পরবর্তীতে আরো একটি নামের তালিকা দেয়া হবে।

প্রাথমিক তালিকায় ২১ জনের নাম উল্লেখ করেছে জঙ্গি সংগঠনটি। তালিকায় যাদের নাম রয়েছে তারা হলেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর ১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মোর্ত্তুজা, সাংগঠনিক সম্পাদক অ্যাড. মালেক শেখ, জেলা জজ কোর্টের পিপি অ্যাড. সিরাজুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক দুলাল সরকার প্রমুখ। 

দুলাল সরকার সাংবাদিকদের বলেন, “বৃহস্পতিবার সকালে হলুদ খামে ডাকযোগে একটি চিঠি আসে। চিঠিটি খোলার পর দেখা যায়, আনসারুল্লাহ বাংলা টিম ১১ নামের একটি সংগঠন নাটোরের মন্ত্রী ও সংসদ সদস্যসহ একুশজনের নাম উল্লেখ করে হত্যার হুমকি দিয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এ বিষয়ে সদর থানায় সাধারণ ডায়েরি করা হবে।”

চিঠির বিষয়ে জুনাইদ আহমেদ পলক সাংবাদিকদের  বলেন, “জঙ্গি সংগঠনের হুমকি হালকা করে নেয়ার কিছু নেই। আইন-শৃংঙ্খলা প্রয়োগকারী সংস্থাকে বিষয়টি জানানো হয়েছে।”

নাটোর ১ আসনের সংসদ সদস্য অ্যাড. আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, “এ ধরনের কোনো চিঠি এখনো পাইনি। নিজেদের প্রচারের জন্য হয়তো জঙ্গি সংগঠন একাজ করে থাকতে পারে।”

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার মুনশী সাহাবুদ্দিন সাংবাদিকদের বলেন, “আতঙ্ক ছড়ানোর জন্য কোনো মহল এ ধরনের চিঠি পাঠিয়েছে। এরপরও বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।” 

উপরে