আপডেট : ২০ জানুয়ারী, ২০১৬ ১৪:১৬

আশুলিয়ায় ডাকাতি, নিরাপত্তাকর্মী খুন

অনলাইন ডেস্ক
আশুলিয়ায় ডাকাতি, নিরাপত্তাকর্মী খুন

ঢাকার সাভারের আশুলিয়ায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় নিরাপত্তা কর্মীকে খুন করে তিনটি মোটরসাইকেল নিয়ে গেছে ডাকাতরা।

নিহত নিরাপত্তা কর্মীর নাম গফুর খন্দকার (৬০)।তিনি ঠাকুরগাওয়ের রানীশংকৈল উপজেলার বালিয়া গ্রামের মৃত বাহার খন্দকারের ছেলে।

মঙ্গলবার গভীর রাতে জামগড়া চিত্রশাইল কাঠালতলা এলাকায় আইয়ূব আলী মোল্লার বাড়িতে ডাকাতির এই ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

বাড়ির মালিক আইয়ুব মোল্লা  জানান, বুধবার (২০ জানুয়ারি) সকালে ঘুম থেকে উঠে বাইরে বের হতে চাইলে ভেতরের কলাপসিবল গেট বন্ধ দেখে নিরাপত্তারক্ষীকে ডাকাডাকি করি।

এসময় সাড়া না দেওয়ায় প্রতিবেশীদের ডাকলে প্রতিবেশীরা এসে বাড়ির প্রধান ফটক খোলা দেখতে পান। একইসঙ্গে ভবনের ভেতরের গাড়ি রাখার স্থানে নিজের চৌকিতে নিরাপত্তারক্ষী গফুরের হাত-পা বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখেন।

পরে প্রতিবেশীরা কলাপসিবল গেটের তালা ভেঙে বাড়ির লোকজনকে বাইরে বের হতে সহায়তা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ।

আশুলিয়া থানার ওসি মহসিনুল কাদির বলেন, ডাকাতরা বাড়ির নিরাপত্তাকর্মীর হাত, পা ও মুখ মাফলার দিয়ে বেঁধে শ্বাসরুদ্ধ করে হত্যার পর তিনটি মোটরসাইকেল নিয়ে গেছে।

ডাকাতির সময় দেখে ফেলায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে, বলেন তিনি।

ওসি আরও বলেন, “ওই বাড়িতে আরও মোটরসাইকেল ছিল। কিন্তু তারা শুধু তিনটি নিয়ে গেছে। তাই তারা সংখ্যায় তিনজন ছিল বলে ধারণা করছি।”

এই ঘটনায় হত্যা মামলা করা হবে বলে জানান তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে