আপডেট : ১১ জানুয়ারী, ২০১৬ ১২:২৩

চাঁদাবাজি মামলায় হাজিরা দিলেন নূর হোসেন

বিডিটাইমস ডেস্ক
চাঁদাবাজি মামলায় হাজিরা দিলেন নূর হোসেন

সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেন ও তার ভাতিজা শাহজালাল বাদল একটি চাদাবাজিত মামলায় হাজিরা দিয়েছেন।

সোমবার সকাল ১০টায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কেএম মহিউদ্দিনের আদালতে হাজিরা দেন তারা।

স্বল্প সময়ের মধ্যে হাজিরা শেষ হলে নূর হোসেনকে আবার জেল হাজতে পাঠানো হয়।এর আগে তাকে কড়া পুলিশি পাহারায় গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের ওই আদালতে নিয়ে আসা হয়।

এ মামলায় শাহাজালাল বাদল ও নূর হোসেনের পক্ষে আইনজীবী ছিলেন খোকন সাহা। তিনি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
আসামিপক্ষের আইনজীবী খোকন সাহা জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বহিষ্কৃত কাউন্সিলর (৪ নং ওয়ার্ড) শাহজালাল বাদলের স্থায়ী জামিন চাওয়া হয়। পরে বাদীর জিম্মায় তার জামিনের মেয়াদ বর্ধিত করা হয়। তবে নূর হোসেনের পক্ষে কোন জামিন চাওয়া হয়নি।

প্রসঙ্গত, সাইদুল ইসলাম নামের এক ব্যক্তি দু’টি অটোরিকশা ভাড়া দিয়ে সংসার চালাতেন। ২০১৪ সালের ১৫ মার্চ নূর হোসেন তার শিমরাইলের বাসায় সাইদুলকে ডেকে নিয়ে দু’টি রিকশায় ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। সাইদুল চাঁদা দিতে অস্বীকার করলে তার দু’টি রিকশা নিয়ে আটক করে রাখেন নূর হোসেন। এরমধ্যে ১০ হাজার টাকা দিলে একটি রিকশা ছেড়ে দেয়া হয়।পরে ওই বছরেই সাইদুল ইসলাম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেন।

এ মামলায় পুলিশ তদন্ত শেষে ওই বছরের ২৫ সেপ্টেম্বর নূর হোসেন, তার ছোট ভাই নূর উদ্দিন, তাদের ভাতিজা শাহজালাল বাদল ও সহযোগী লোকমানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে