আপডেট : ১৪ ডিসেম্বর, ২০১৫ ১৩:৫১

শহীদ বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

নিউজ ডেস্ক
শহীদ বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
ফাইল ছবি

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছে আওয়ামী লীগ এবং দলটির সহযোগী ও সমর্থক সংগঠনগুলো।

সোমবার সকালে ধানমণ্ডি-৩২ এ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে এ শ্রদ্ধা জানানো হয়।

সকাল ৮টা ২৫ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে দলীয় সভাপতি হিসেবে শেখ হাসিনা দলের নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে সকাল ৭টা থেকেই রাজধানীর বিভিন্ন স্থান থেকে দলীয় নেতাকর্মীরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের জন্য ধানমন্ডি ৩২ এ এসে জড়ো হন।

সকাল ৮টা ২২ মিনিটে বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘরের সামনে এসে উপস্থিত হন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, দলের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ উপস্থিত ছিলেন।

এরপর একে একে আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগসহ অঙ্গ-সহযোগী ও সমর্থক সংগঠন এবং আওয়ামী লীগের বিভিন্ন শাখা সংগঠনগুলো শ্রদ্ধা নিবেদন করে। 

 

বিডিটাইমস৩৬৫ডটকম/এআর/একে

উপরে