আপডেট : ১৯ অক্টোবর, ২০১৭ ১৮:৫৪

বিয়ে করতে মেয়ে জুটেনি, ফেসবুকে পোস্ট দিয়ে...!

অনলাইন ডেস্ক
বিয়ে করতে মেয়ে জুটেনি, ফেসবুকে পোস্ট দিয়ে...!

বিয়ে নাকি সৃষ্টিকর্তাই নির্ধারণ করে দেন। কিন্তু সেই বিয়ে করতে গেলে যদি ৪০০০ বিয়ের প্রস্তাব আসে তাহলে ব্যাপারটা বেশ অদ্ভুতেই বটে। হ্যাঁ, তেমনেই একটি কাণ্ড ঘটল ভারতের কেরালায়।

৩৪ বছর বয়সী ফটোগ্রাফার রঞ্জিস মাঞ্জেরি। একটানা সাত বছর বিয়ে করার অপ্রাণ চেষ্টা চালিয়েছেন তিনি। তাকে বিয়ে করানোর জন্য আত্মীয়দের কাছে ধর্নাও দিয়েছেন বাবা-মা। কিন্তু কিছুতেই কাজ হচ্ছিল না। অনেক পাত্রী তাকে দেখতে আসলেও 'গরিব' বলে তাকে বিয়ে করতে চাননি। কিন্তু বিয়ে করার পণ নিয়েই তো মাঠে নেমেছেন মাঞ্জেরি, মাঝ পথে এসে হাল ছেড়ে দিলে হবে?

গত ৩ আগস্ট মাঞ্জেরি ফেসবুকে লিখেন, 'আমার বিয়ে এখনও ঠিক হয়নি এবং আমি এখনও বিয়ের জন্য পাত্রী খুঁজছি।  আপনাদের মধ্যে যদি পরিচিত কোনো পাত্রী থাকে, দয়া করে আমাকে জানাবেন। আমার বয়স ৩৪ বছর। পাত্রীকে আমার পছন্দ হতে হবে। আমার আর কোনো দাবি নেই। পেশা: ফটোগ্রাফার। ধর্ম: হিন্দু। পাত্রী যেকোনো জাতের হতে পারবে, কোনো সমস্যা নেই।

এ পোস্ট দেওয়ার পর থেকে মাঞ্জেরির ফোন ব্যস্ত হয়ে উঠে, ফেসবুকের ইনবক্স ভর্তি হয়ে যায় মেসেজে! ভাইরাল হয়ে যায় তার ফেসবুক পোস্টটি।

ফেসবুকজুড়ে তাকে নিয়ে অনেকে ব্যঙ্গ-বিদ্রূপ যেমন করছিলেন, অনেকে আবার সত্যি সত্যি তাকে বিয়ের প্রস্তাব পাঠাচ্ছিলেন। মাত্র অল্প কয়েকদিনের ব্যবধানে ৪ হাজার বিয়ের প্রস্তাব পেয়ে যান মাঞ্জেরি, এমনকি প্রস্তাব আসে দুবাই, অষ্ট্রেলিয়া ও যুক্তরাষ্ট্রের পাত্রীদের কাছ থেকেও! 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে