আপডেট : ২৯ মার্চ, ২০১৬ ১৫:৩৯

দুধ কলা দিয়ে কাল সাপ পোষছিলেন মেয়েটি, অতপর...

ভিন্ন খবর
দুধ কলা দিয়ে কাল সাপ পোষছিলেন মেয়েটি, অতপর...

পোষা প্রাণীদের প্রতি আমাদের সবারই অন্য রকম ভালোবাসা ও মায়া কাজ করে। পোষা প্রাণী কোলে নিয়ে আদর করতে, সাথে নিয়ে ঘুরতে, রাতে সাথে নিয়ে ঘুমাতে অনেকেই পছন্দ করেন। পোষা প্রাণীরা অনেক অনুগত হয়। তাদের সরলতায় আমরা মুগ্ধ হয়ে যাই। এবার মনে মনে একবার চিন্তা করুণ আপনার পোষা প্রাণীটি যদি বিশাল বড় পাইথন সাপ হয় এবং সাপটি যদি আপানার সাথে রাতে ঘুমায় তাহলে আপনার কাছে কেমন লাগবে?

মেয়েটি সাথে পাইথন সাপ ঘুমাছে

মেয়েটি রাতে পোষা সাপটির সঙ্গে ঘুমাছে 

 

ইউরোপের মেয়েটির প্রিয় পোষা প্রাণীটি হলো পাইথন সাপ। সাপটি নাকি তার সব থেকে কাছের ছিলো। প্রতিদিন রাতে মেয়েটি সাপটির সাথে ঘুমাত। হঠাৎ মেয়েটি লক্ষ্য করলো বেশ কিছুদিন যাবত তার সাপটি খাওয়া-দাওয়া করছে না। সাপটি নিয়ে পশুবিশেষজ্ঞ কাছে চলে গেল। পশুবিশেষজ্ঞ তাকে এক অভাক করা তথ্য দিলো।

পশুবিশেষজ্ঞ সাপটিকে পরিক্ষা করে দেখছেন

পশুবিশেষজ্ঞ সাপটি পরিক্ষা করছেন। 

 

পশুবিশেষজ্ঞঃ আপনার সাপটি কী রাতে আপনার সাথে ঘুমায়?

মেয়েটিঃ জি,কিছুদিন যাবত আমার সাথেই ঘুমায়। আমার সব থেকে কাছের প্রাণী এটা। কি হয়েছে আমার সাপটির?

পশুবিশেষজ্ঞঃ ম্যাডাম, আপনার সাপটির কোন অসুখ হয়নি। সাপটি সম্পূর্ণভাবে সুস্থ্য আছে। সাপটি আপনাকে খাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। সাপটি যতবার আপনার শরীরকে জড়িয়ে ধরছিলো কিংবা শরীরের পাশ দিয়ে চলাফেরা করছিলো সেটা কোন ভালোবাসা থেকে নয়। সাপটি পরিমাপ করছিলো তার পেটে কি পরিমানের জায়গা প্রয়োজন আপনাকে খাওয়ার জন্য। সে যখন বুঝতে পারলো আপনাকে খেতে হলে তার পেটে যথেষ্ঠ পরিমাণের জায়গার নেই তখন থেকে সাপটি না খেয়ে পেট খালি করছিলো।

বিডিটাইমস৩৬৫ডটকম/এএ 

উপরে