আপডেট : ২৮ মার্চ, ২০১৬ ১৯:৫৩

একে তো বানর, তাও আবার মাতাল!

বিডিটাইমস ডেস্ক
একে তো বানর, তাও আবার মাতাল!

একটি মাতাল বানর হাতে রান্নাঘরের বড় ছুরি নিয়ে তাড়া করছে কাস্টমারদের। ভয়ে দিগ্বিদিক জ্ঞানশূণ্য হয়ে ছোটাছুটি করছে সবাই। এমনই এক অদ্ভুত মজার ঘটনা ঘটেছে ব্রাজিলের পারাবিয়া এলাকার একটি মদের দোকানে। একটি বাচ্চা বানর মদের দোকানটিতে ঢুকে রামের বোতল থেকে কিছু অংশ খেয়ে ফেললে তার মাঝে এই মাতলামো শুরু হয়।

মদের দোকানটি থেকে যখন সব কাস্টমার বের হয়ে যায় তখনই কেবল বানরটি শান্ত হয়। সব কাস্টমার ভয়ে পালিয়ে যাওয়ার কিছু সময় পর বানরটি মদের দোকান ত্যাগ করে। তবে এর আগেই বানরটির মাতলামো দেখে ভীত হয়ে দোকান মালিক ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে কিছুক্ষণ খোঁজাখুজির পর বানরটিকে খুজে পায় এবং কৌশলে বানরটিকে ধরে ফেলতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস প্রধান লেফটন্যান্ট লাউরেন্টিনো বলেন, ‘বারের কর্মীদের অসচেতনতার সুযোগে বানরটি দোকানটিতে ঢুকে পড়ে এবং রামের বোতল থেকে কিছু পরিমান রাম খেয়ে ফেলে তখন এটি মাতাল হয়ে যায়। এবং ছুরি হাতে নিয়ে মানুষকে তাড়া করা শুরু করে’।

এ মাসের শুরুতে ব্রাজিলে একই ধরণের আরেকটি ঘটনা ঘটেছিল। পরে ফায়ার সার্ভিস কর্মীরা সেই বানরটিকে উদ্ধার করে একটি প্রাকৃতিক উদ্যানে অবমুক্ত করে। কিন্তু বানরটি স্থানীয় বাসিন্দাদের মাঝে ভীতির সৃষ্টি করলে এটাকে আবারও আটক করা হয়। তবে এবার বারে আক্রমনকারী বানরটি একটি বুনো বানর। এটাকে বনে ছেড়ে দেওয়া হবে না কি বন্দি করে রাখা হবে সে ব্যাপারে এখনও কর্তৃপক্ষ কোন সিদ্ধান্তে পৌছাতে পারেনি বলে খবরে বলা হয়েছে।

সূত্র: মিড ডে

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম/মাঝি

উপরে