আপডেট : ২৭ মার্চ, ২০১৬ ১৩:১২

দুধ না খেয়ে, হবেনা ভালো মেয়ে..

বিডিটাইমস ডেস্ক
দুধ না খেয়ে, হবেনা ভালো মেয়ে..

শুক্রবার ফেসবুক প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ তার ওয়ালে এই ছবিটি পোস্ট করেন। ছবিটির শিরোনামে তিনি লিখেন, ‘আজকের দিনের সবচেয়ে গুরুত্বপূর্ন মিটিং।’ মেয়েকে দুধ খাওয়ানোর ব্যপারটি সব বাবা-মা’র কাছেই অনেক গুরুত্বপূর্ন।

তবে, মাত্র ৫ মাস বয়সেই জুকারবার্গের কন্যা ‘ম্যাক্স’ যে বাবার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ন মানুষে পরিনত হয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা।

জন্মের পর থেকেই ম্যাক্স তার বাবার সান্নিধ্য কড়ায়-গন্ডায় পেয়ে আসছে। আর ম্যাক্সকে নিয়ে জুকারবার্গেরও যেন কৌতুহলের শেষ নেই। এই যেমন কদিন আগেই মেয়েকে নিয়ে নেমে পড়লেন পানিতে। তার উদ্দেশ্য ছিলো নাকি মেয়েকে সাঁতার শেখানো। দেখুন কান্ড!

তার কয়েকদিন পরই আবার তিনি আরও একটি ছবি পোস্ট করলেন মেয়েকে একেবারে যোদ্ধা সাজিয়ে। তাও আবার যে সে যোদ্ধা নয়- স্টার ওয়ারের যোদ্ধা!

ম্যাপক্সিমার জন্মের কয়েকদিন আগেই জুকারবার্গ আর তার বৌ ড. প্রিসিলা অবশ্য একটি ভিডিও প্রকাশ করেছিলেন। সে ভিডিওতে তারা জানিয়েছিলেন কিভাবে তাদের সন্তানের জন্য পৃথিবীটাকে আরও নিরাপদ ও সুন্দর করা যায়। তাদের এমন ভাবনাটা কেবল তাদের অনাগত মেয়েকে নিয়েই ছিলোনা বরং সারা পৃথিবীর সমস্ত শিশুরাই যেন দারুণ এক পৃথিবীর মানুষ হয়।

সূত্র: পিপল ডটকম ও জাকারবার্গের ফেসবুক ওয়াল

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে