আপডেট : ২২ মার্চ, ২০১৬ ১৬:৫২

সচেতন মা তবে....!

বিডিটাইমস ডেস্ক
সচেতন মা তবে....!

সন্তানের ভালোমন্দের প্রতি মায়ের খেয়াল থাকবে এটাই স্বাভাবিক। প্রকৃতির কিছু নিয়মের কারণে মেয়ে সন্তানের প্রতি একটু বেশি খেয়াল রাখাটা মোটেও অস্বাভাবিক কিছু নয়। তবে যুক্তরাষ্ট্রের এক মা তার উঠতি বয়সের ছেলের প্রতি একটু বেশিই মনোযোগ রেখেছেন। অত্যাধুনিক এই মা ছেলের সুবিধা এবং সতর্কতার জন্য কি করেছেন তা জানলে অবাক হতে হয়। আর অতি সাবধানতার কারণে একটা ভুল করে ফেলেছিলেন তিনি। আর তাতেই খবরটি চলে এসেছে সংবাদ মাধ্যমে।

এবার জেনে নেওয়া যাক মূল ঘটনা। ছেলে তার মেয়ে বান্ধবী নিয়ে বাড়িতে আসছে বলে মা যথার্থ প্রস্তুতি নিয়েছিলেন। ছেলের বান্ধবী কি খাওয়াতে হবে সে ব্যাপারে প্রস্তুতি তো ছিলই। সবকিছু ঠিকঠাক করে তাদের সুবিধার্থে মা বাড়ি ছেড়ে অন্যত্র চলে গিয়েছিলেন। যাবার আগে অতিরিক্ত প্রস্তুতি হিসেবে কনডমের ব্যবস্থাও রেখেছিলেন। বিয়ের আগে অনাকাঙ্খিতভাবে কোনো সন্তান নিয়ে ছেলে যেনো কোনো ঝামেলায় না পড়ে সে জন্যই এ ব্যবস্থা রেখেছিলেন।

কনডমটি যাতে সহজে চোখে পড়ে সে জন্য একটা নোটিশ বোর্ডে আটকে রেখেছিলেন। কনডমটি কিভাবে নোটিশ বোর্ডে আটকেছিলেন তা দেখলেই বুঝতে পারবেন কত বড় ভুলটি তিনি করেছিলেন। নোটিশ বোর্ডে কনডমটি আটকেছিলেন পিন দিয়ে। আর পিনটি প্যাকেটের আশপাশে নয়, কনডমের মাঝখান দিয়েই মেরেছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম

উপরে