আপডেট : ২১ মার্চ, ২০১৬ ১৮:০০

সেক্স ভিডিও ফাঁস হয়েছে যেসব তারকার

বিডিটাইমস ডেস্ক
সেক্স ভিডিও ফাঁস হয়েছে যেসব তারকার

পরকীয়া করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন, এমন সেলিব্রিটির সংখ্যা নেহাত কম নয়। শুধু কী তাই, নিজের স্ত্রী বা গার্লফ্রেন্ডের সঙ্গে নিরিবিলিতে যে একটু রোম্যান্স করবেন তার উপায়ও নেই। ক্যামেরাবন্দি সেই সেক্স টেপ কী ভাবে যেন ফাঁস হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া সেই সব ঘটনার ঘনঘটা এ বার গ্যালারির পাতায়। 

পামেলা অ্যান্ডারসন ও টমি লি। ১৯৯৫-তে হানিমুনে গিয়ে নিজেদের যৌন সঙ্গমের ভিডিও তুলে রেখেছিলেন
পামেলা ও তাঁর তৎকালীন স্বামী টমি। পরে তাঁদের বাড়ি থেকে চুরি যায় ভিডিওটি। ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর হুঁশ ফেরে দম্পতির। মামলা-মোকদ্দমার পর শেষমেশ ভিডিও ডিস্ট্রিবিউশন কোম্পানির সঙ্গে আদালতের বাইরে রফা হয়।

অস্মিত পটেল ও রিয়া সেন। ২০০৫-এ একটি এমএমএস নিয়ে বিতর্কের শুরু। ৯০ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপে দু’জনকে ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়। সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া ওই ক্লিপ নিয়ে রিয়ার দাবি ছিল, ভিডিও-র মহিলা তিনি নন। অস্মিত কিন্তু টেলিভিশন সাক্ষাৎকারে স্বীকার করেন, ওতে রিয়াই ছিলেন।

প্যারিস হিল্টন ও রিক সালোমন। এখনও পর্যন্ত সবচেয়ে বিখ্যাত সেক্স টেপ বোধহয় ‘ওয়ান নাইট ইন প্যারিস’। ২০০৪-এর এই ভিডিওতে হিলটন হোটেল চেইনের সর্বেসর্বা ও মডেল প্যারিস তাঁর বয়ফ্রেন্ড রিকের সঙ্গে বেশ খোলামেলা ভাবে ধরা পড়েছেন।

কিম কার্দাশিয়ান এবং রে জে। কিমের তখনকার বয়ফ্রেন্ড র‌্যাপ ও হিপ-হপ সিঙ্গার রে জে-র সঙ্গে ৩৯ মিনিটের এই ভিডিও ক্লিপটি ২০০৭-এ ইন্টারনেটে লিক হতে না হতেই রাতারাতি শিরোনামে চলে আসে।

কেটি প্রাইস ও ড্যান বাওয়ার্স। মডেল ও রিয়েলিটি স্টার কেটি প্রাইসের অগণিত বয়ফ্রেন্ড্রের মধ্যে থেকে সবচেয়ে বেশি শিরোনামে ছিলেন তাঁর ব্রিটিশ সিঙ্গার সঙ্গী। ১৯৯৯-তে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তাঁদের সেক্স টেপটি। নিজেদের ফ্ল্যাট থেকে নাকি ওটি চুরি গিয়েছিল।

কলিন ফেরেল ও নিকোল নারেন। প্লেবয় মডেল কো-স্টারের সঙ্গে ভিডিও ফাঁস হওয়ার পর কলিন অভিযোগ করেন, টাকা হাতানোর জন্যই নাকি এ কাজ করেছেন নিকোল। শেষমেশ বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়।

হাল্ক হোগান ও হেদার ক্লেম। নিজের বন্ধুর প্রাক্তন স্ত্রীর সঙ্গে যৌন সঙ্গমের ভিডিও ফাঁস হয়ে যাওয়ায় বেশ বেকায়দায় পড়েন হাল্ক। যে মিডিয়া সংস্থা ভিডিওটি ফাঁস করেছিল তাদের বিরুদ্ধে মামলা করেন হাল্ক। শেষ পর্যন্ত মামলায় জিতেও নেন তিনি। হাল্ককে ১১৫ মিলিয়ন ডলারের ক্ষতিপূরণ দেওয়ার জন্য ওই সংস্থাকে নির্দেশ দেয় আদালত।

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে