আপডেট : ২১ মার্চ, ২০১৬ ১০:৫২

উঠে বসলো পচা দুর্গন্ধযুক্ত লাশ

বিডিটাইমস ডেস্ক
উঠে বসলো পচা দুর্গন্ধযুক্ত লাশ

খুব বিব্রতকর একটি ঘটনা ঘটলো চীনে।

পুলিশকে ডেকে আনা হল যখন বাড়ির মালিক তার ভাড়া দেয়া এপার্টমেন্টে একজনের লাশ দেখতে পেলেন। বাড়ির মালিক যখন তার ভাড়া দেয়া সম্পত্তি (একটি এপার্টমেন্ট) চেক করতে গেলেন এবং দেখলেন একটি এপার্টমেন্টের দরজা খোলা, তিনি ভেতরে ঢুকে পড়লেন, আর সাথে সাথে তার নাকে খুব বাজে ধরনের গন্ধ এসে লাগলো। বাড়ির মালিক এর পরপরই দেখতে পেলেন বিছানার উপর একটি লাশ পড়ে আছে।
৬.৩০ মিনিট এ ঘটনাটি ঘটার পর সাঙ্ঘাইয়ের পুলিশকে ডেকে আনা হল।

জমির মালিক বর্ণনা করলেন ঐ মানুষটিকে এমনভাবে - ‘সম্পূর্ণরূপে অনমনীয়, চোখ জোড়া শক্ত করে বন্ধ, সাথে মৃতবৎ একটি রুপ’।

পুলিশ আসার পরও বাড়ির মালিক পুলিশদের লাশটিকে দেখিয়ে বললেন, ‘এইযে, এই ঘরে একটি পচা লাশ’। ডা. এসে পচা লাশের মৃত্যু নিশ্চিত করার জন্যে তার পালস দেখতে এগোলেন, আশ্চর্যজনক ভাবে ঐ পচা লাশের চোখ খুলে গেল এবং লাশ উঠে বসে পড়লো বিছানায়।

তখন একটি থমথমে পরিবেশ। মরে পড়ে থাকা মানুষটি জীবিত হবার পর দেখছে তাকে ঘিরে কত মানুষ এবং পুলিশ। সবাই তার দিকেই চেয়ে আছে, প্রচন্ড ভয় নিয়ে। আরো আশ্চর্য্যের বিষয় হল লোকটি একটুও অবাক না হয়ে এদিক ওদিক দেখতে লাগলেন, যেন তিনি খুব বিব্রত বোধ করছেন।

এরপর মানুষটি জানালেন তিনি মুলত মৃগী রোগে ভুগছেন। এখানে তিনি একটি আক্রমনের সম্মুখীন হন। তিনি অজ্ঞান হয়ে পড়ে যান, আর এতে করে তার মুখ থেকে ফেনা বের হতে থাকে, আর তাকে দেখা যায় পুরোপুরী অনমনীয় একটি লাশের মতন।

সেখানকার একজন কর্মচারী পরে বললেন, ‘আমি এত ভয় পেয়েছিলাম, দেখলাম একটি মৃত দূর্গন্ধযুক্ত পচা লাশ যার মুখ দিয়ে ফেনা পড়ছে; সে দুম করে উঠে বসে পড়ল!

যখন মৃগী রোগে ভোগা ঐ মানুষটিকে তার শরীরের ওমন দূর্গন্ধের কথা জিজ্ঞেস করা হল তখন সে স্বীকার করলো যে সে গত একমাসের মত সময় ধরে গোসল করে নি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জামি

উপরে