আপডেট : ১২ মার্চ, ২০১৬ ১৬:২২

অন্তর্বাস খোলার প্রতিযোগিতা

আন্তর্জাতিক ডেস্ক
অন্তর্বাস খোলার প্রতিযোগিতা

কয়েকদিন আগেই পালিত হলো আন্তর্জাতিক নারী দিবস। নারী দিবসে পৃথিবী ব্যাপী পালিত হয়েছে অভিনব সব উৎসব। সবাই চেয়েছে ভিন্ন কোন উপায়ে নিজেদের স্বাধীনতা প্রকাশ করতে। এদের বেশিরভাগই ইতিবাচক অনুষ্ঠান ছিল। কিন্তু কয়েকটি অতি উদ্ভট কাজকর্মও করেছে অনেকে। তার মধ্যে একটি হচ্ছে, চীনের লিঝু শহরের একটি শপিং মলে অনুষ্ঠিত হয়েছে নারীদের অন্তর্বাস (ব্রা) খোলার প্রতিযোগিতা।

চায়না ডেইলি সংবাদপত্র জানিয়েছে, এই অদ্ভুত প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ৬ জন নারী। তারা ব্রা পরে দাঁড়িয়ে ছিলেন মঞ্চে। এরপর দর্শকদের ভেতর থেকে ৮ জন সদস্যকে আমন্ত্রণ জানানো হলো মঞ্চে উঠে এদের ব্রার হুক খোলার জন্য। দেখা বিষয় হচ্ছে, কে কত আগে এই কাজ শেষ করতে পারে?

অংশগ্রহণকারীদের মধ্যে নারী পুরুষ উভয়ই ছিলেন। প্রতিযোগিতায় বিজয়ী হলেন একজন চীনা নারী। তিনি ১৪ সেকেন্ডে সবার ব্রার হুক খুলে ফেললেন। এটা অবিশ্বাস্য গতিবেগ! এই ব্যাপারে পুরুষেরা উৎসাহী হলেও কোনো পুরুষের পক্ষে এই গতি সম্ভব না! তবে এই নারী বিজয়ী পুরুস্কার হিসেবে কি পেয়েছিলেন সেটা জানা যায় নি।

চায়না ডেইলির সংবাদ অনুযায়ী, আন্তর্জাতিক নারী দিবসে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল শপিং মলে খদ্দেরদের উপস্থিতি বাড়ানোর জন্য। তবে আয়োজকরা খুব সম্ভবত নারী দিবসের আসল ধারণাটাই ভুল বুঝেছেন। এইদিন সমাজে নারীদের উন্নয়ন উদযাপনের দিন, ব্রা খোলার প্রতিযোগিতার দিন না। এটা নারী স্বাধীনতায় নেতিবাচক প্রভাব ফেলে। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে