আপডেট : ৭ মার্চ, ২০১৬ ১৮:২৭

নারীর ধাওয়া খেয়ে পালালো অস্ত্রধারি ছিনতাইকারি (ভিডিও)

বিডিটাইমস ডেস্ক
নারীর ধাওয়া খেয়ে পালালো অস্ত্রধারি ছিনতাইকারি (ভিডিও)

অবিশ্বাস্য মুহূর্ত, নির্ভীক নারী দোকানদার অস্ত্রধারি ছিনতাকারিকে ক্যাশ ড্রয়ার দিয়ে পিটিয়ে আহত করেছেন। ছিনতাইকারি পালাতে গেলে তার পিস্তল কেড়ে নিয়ে হাতুড়ি নিয়ে তাকে তাড়া করেন দোকানি। সম্প্রতি জর্জিয়ায় এমন ঘটনা ঘটেছে। দোকানে স্থাপিত নিরাপত্তা ক্যামেরায় ধারণ করা ফুটেজে পুরো ঘটনা দৃশ্যমান হয়।

অবিশ্বাস্য এক ভিডিও ফুটেজে দেখা যায়, একজন নির্ভীক দোকানদার পিস্তলসহ ছিনতাকারিকে উল্টো পাকড়াও করেন। ড্রয়ার দিয়ে আঘাত করে ছিনতাইকারীর মাথা জখম করেন। তারপর তাকে একটি হাতুড়ি নিয়ে ধাওয়া করেন।

১৭ বছর বয়সী ক্রিশ্চিয়ান থর্নটন দোকানদার ভূমিকা প্যাটেলের কাছ থেকে একটি ড্রিংক কেনেন। এ সময় সুযোগ বুঝে থর্নটন একটি পিস্তল বের করে সরাসরি তার দিকে তাক করে ক্যাশবাক্সটি হস্তান্তর করার নির্দেশ দেন।

কিন্তু ভূমিকা প্যাটেল অপ্রত্যাশিতভাবে তার মাথার দিকে তাক করা পিস্তলটি উল্টো লুফে নিয়ে থর্নটনের সঙ্গে কুস্তি লড়েন। তাৎক্ষণিক বুদ্ধি করে তিনি ক্যাশ ড্রয়ার ছোঁ মেরে তুলে নিয়ে থর্নটনের মাথায় সজোরে আঘাত করেন।

আহত ও হতচকিত থর্নটন চিৎকার করে উঠে পালিয়ে যেতে চাইলে ভূমিকা প্যাটেল একটি হাতুড়ি হাতে তাকে ধাওয়া করেন।

ভূমিকা বলেন, ‘যেইনা ডাকাতটি পিস্তল একটু এদিকওদিক সরালো এবং হাত বাড়িয়ে ক্যাশ কাউন্টার নিতে গেলো তখনই আমি দিলাম কষে এক চড়। পরে আমি আমার হাতুড়ি নিয়েও ধাওয়া করেছি। কিন্তু সে ভয়ে পালিয়েছে।’

রিচমন্ড কাউন্টি পুলিশ জানায়, থর্নটন সশস্ত্র ডাকাতি চেষ্টায় অপরাধী হয়েছে। তাকে শাস্তি পেতে হবে। ডাকাতি চেষ্টার সেই ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধারণ করা হয়। সেই ঘটনার ভিডিও চিত্রটি পাঠকদের জন্য দেওয়া হলো-

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে