আপডেট : ৩১ জানুয়ারী, ২০১৬ ১৪:২০

পুরুষকে নিয়ে শয্যায় নারী; শুধুই শরীর নাকি অন্য কিছু!

বিডিটাইমস ডেস্ক
পুরুষকে নিয়ে শয্যায় নারী; শুধুই শরীর নাকি অন্য কিছু!

মহিলাদের কোন আবেদনে পুরুষরা সাড়া না দিয়ে পারেন না। বিশেষত যে মহিলারা মিলনে বিশেষ পটু, তাদের প্রতি বরাবরই দুর্বলতা থাকে পুরুষদের। কোনও মোহময়ী নারী যদি কোনও পুরুষকে শয্যায় টেনে নিয়ে যেতে চায়, তার পিছনে কোনও না কোনও কারণ নিশ্চয়ই থাকে। কী সেই কারণ? চলুন দেখে নেওয়া যাক-

১. সুখের লোভে

এক সমীক্ষায় দেখা গেছে অর্ধেকেরও বেশি সংখ্যক মহিলা কোনও রোম্যান্টিক রিলেশনশিপে না থাকা অবস্থায় শুধুই সুখের জন্য সেক্স করতে আপত্তি জানাননি, বরং আগ্রহ দেখিয়েছেন। তবে কারও সঙ্গে রিলেশনশিপে থাকা অবস্থায় শুধুই তৃপ্তি পেতে অন্য কারও সঙ্গে সেক্স করার ব্যাপারে প্রায় ৮০ শতাংশ মহিলারই ঘোরতর আপত্তি রয়েছে। অর্থাৎ, সিঙ্গল অবস্থায় রোম্যান্স-বিহীন সেক্সে অনেকেই আগ্রহী হলেও পার্টনারকে 'চিট' করা তাঁরা সমর্থন করেন না।

২. রোম্যান্স

প্রেমে পড়লে আবেগতাড়িত হয়ে প্রেমলীলায় মত্ত হয়নি এরকম জুটি খুঁজে পাওয়া দুষ্কর।

৩. পার্টনারকে নিজের কাছে আটকে রাখার জন্য

অনেক সময়ই নিজের আবেগের চেয়ে একটি মেয়ের কাছে বড় হয়ে দাড়ায় পার্টনারকে ধরে রাখার চেষ্টা। পার্টনারের আবেদনে সাড়া না দিলে সে ছেড়ে চলে যেতে পারে, এই ধারণা থেকেও অনেক সময় অনিচ্ছা সত্ত্বেও সাড়া দেন প্রেমিকারা।

৪. অন্যের প্রেমিককে ছিনিয়ে আনার জন্য

শুনতে কটু লাগলেও এ কথা ঘোরতর বাস্তব। অনেক মহিলাই 'ইগো'র বশে অন্যের পুরুষকে নিজের প্রতি আকৃষ্ট করতেও তাঁকে নিজের বেডরুমে নিয়ে আসেন।

৫. দায়িত্ব

অনেক মহিলাই তাঁর পুরুষসঙ্গীর সবরকম চাহিদা মেটানোকে নিজের দায়িত্ব বলে মনে করেন।

৬. আবেগের বশবর্তী হয়ে বা করুণা করে

মানসিকভাবে ভেঙে পড়া কোন ও পুরুষকে সান্তনা দেওয়ার জন্যও মেয়েরা তাদের সঙ্গে সেক্সে জড়িয়ে পড়ে।

৭. কু-মতলবে

পদোন্নতির জন্য, টাকার জন্য, উপহার পাওয়ার লোভে, পার্টনারের উপর কোনও কারণে ক্ষিপ্ত হয়ে প্রতিশোধ নিতেও মেয়েরা অন্যদের সঙ্গে সেক্স করে ফেলে।

বিডিটাইমস৩৬৫ডটকম/পিএম

 

উপরে