আপডেট : ২০ নভেম্বর, ২০১৮ ১০:৪৬

প্রেমিকার জন্য শিক্ষকের সঙ্গে একি করলেন ছাত্র!

অনলাইন ডেস্ক
প্রেমিকার জন্য শিক্ষকের সঙ্গে একি করলেন ছাত্র!

নিজের চেয়ে ১০ বছরের বড় বিবাহিতা প্রেমিকার গয়না পড়ার খুব শখ। তো কি করেন ইলেক্ট্রিশিয়ান অমিত মজুমদার! তার যে সাধ্য নেই এত টাকা দিয়ে গয়না কেনার। কিন্তু বান্ধবীর শখ বলে কথা! তো তিনি বান্ধবীকে খুশি করতে কি করলেন জানেন? হাত দিলেন এক সময়ের প্রিয় শিক্ষকের আলমারিতে। চুরি করে নিলেন ৫ লাখ টাকা মূল্যের গয়না। প্রেমিকের কাছ থেকে এত দামি গিফট পেয়ে তো দারুণ খুশি প্রেমিকা অর্চনা। তবে সেই খুশি খুব বেশিদিন ধরে রাখার সুযোগ পাননি তিনি। গয়না চুরির দায়ে এখন শ্রীঘরে দিন কাটছে দুই প্রেমিক প্রেমিকার।

এই ঘটনা ঘটেছে কলকাতার রিজেন্ট পার্ক এলাকায়। সেখানকার স্যর নৃপেন্দ্রনাথ ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক ৬২ বছরের কাজল কুমার সিনহা। গত ১৪ নভেম্বর আলমারি খুলে তার স্ত্রী দেখেন সমস্ত গয়নার বাক্স ফাঁকা। চুরি গিয়েছে ১৬০ গ্রাম সোনার গয়না, যার দাম প্রায় ৫ লাখ টাকা।

তদন্তে নেমে পুলিশ নিশ্চিত হয় যে আলমারি থেকেই চুরি গেছে গয়না। কোনও ভাবে তালা ভাঙা হয়নি। প্রথম দিকে তদন্তকারীরা বাড়ির পরিচারিকাকে সন্দেহ করছিলেন। কিন্তু সেখান থেকে কোনও সূত্র উদ্ধার করতে ব্যর্থ হয় পুলিশ। পরে কাজলবাবুর সঙ্গে কথা বলে জানতে পারেন চুরির আগে বাড়িতে এসেছিলেন তার এক সাবেক ছাত্র অমিত মজুমদার।

স্কুল থেকে অবসরের পরেও অমিতের সঙ্গে যোগাযোগ ছিল কাজলবাবুর। বাড়িতে কোনও কাজ থাকলে তিনি পেশায় ইলেক্ট্রিশিয়ান ওই ছাত্রকে ডেকে পাঠাতেন।। গত বুধবারও অমিত এসে কাজ করেছিল তার শিক্ষকের বাসায়।

পুলিশ এর পর অমিতকে জেরা করতে শুরু করে। জেরায় সে স্বীকার করে গয়না চুরির কথা। অমিতের কাছ থেকে অর্চনা মল্লিক নামে বেহালার ওই বিবাহিত নারীর খোঁজ মেলে। অর্চনার বাড়িতে তল্লাশি করেই উদ্ধার হয় চুরি যাওয়া গয়না।

গত শুক্রবার এ ঘটনায় অমিত এবং অর্চনা দু’জনকেই আটক করেছে পুলিশ। সূত্র: আনন্দবাজার

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে