আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:২২

ব্যাস্ত সড়কে বিবস্ত্র তরুনী, অতপর..

অনলাইন ডেস্ক
ব্যাস্ত সড়কে বিবস্ত্র তরুনী, অতপর..

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের দক্ষিণ ২৪ পরগণা জেলায় বিবস্ত্র অবস্থায় ছোটাছুটি করতে থাকেন এক তরুণী। রাস্তায় সেই যুবতীর উপরে আক্রমণ করে এক যুবক। প্রাণ বাঁচাতে দৌড়াদৌড়ি শুরু করেন তিনি।

বৃহস্পতিবার ১১৭ নম্বর জাতীয় সড়কের পাস থেকে বিবস্ত্র অবস্থায় ডায়মন্ড হারবার থানার চাঁদনগরের উদ্ধার করা হয় ওই তরুণীকে। বিবস্ত্র অবস্থায় সেই তরুণী উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় বাসিন্দাদের অনুমান, সেই তরুণীর উপরে শারীরিক নির্যাতন করা হয়েছে। বিবস্ত্র অবস্থায় বিভ্রান্ত হয়ে বৃহস্পতিবার রাতে ছোটাছুটি করতে থাকেন তরুণী। জাতীয় উপরে বেশ কয়েকজন গাড়িচালক সেই তরুণীকে দেখে সাহায্য করতে এগিয়ে আসেন। স্থানীয় বাসিন্দারাই ডায়মন্ড হারবার থানায় খবর দেন।

পুলিশ সূত্রে জানা গেছে, সেই যুবতীর বাড়ি দক্ষিণেশ্বরে। ডায়মন্ড হারবার-সহ বিভিন্ন এলাকায় ধূপ বিক্রি করতে আসতেন তিনি। বৃহস্পতিবার বেশ রাতেই বাড়ি ফিরছিলেন তিনি। বাড়ি ফেরার পথে রাস্তায় সেই যুবতীর উপরে আক্রমণ করে এক যুবক। প্রাণ বাঁচাতে ওই তরুনী দৌড়াদৌড়ি শুরু করেন। পরে সংজ্ঞাহীন অবস্থায় জাতীয় সড়কের পাশে পড়ে যান তিনি। জ্ঞান ফিরলে তিনি দেখেন বিবস্ত্র অবস্থায় পড়ে রয়েছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে