আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২৬

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০২টি গাড়ি বিক্রি করলেন ইমরান

অনলাইন ডেস্ক
প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১০২টি গাড়ি বিক্রি করলেন ইমরান

পাকিস্তান তেহরিকই ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান দেশটির অর্থনীতির লাগাম টেনে ধরতে একের পর এক ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করছে। এবার তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের মালিকানাধীন অতিরিক্ত ১০২টি বিলাসবহুল গাড়ি নিলামে তোলা হয়েছে। ইতোমধ্যেই এসব গাড়ির ৬১টি গাড়ি বিক্রি হয়ে গেছে যারমধ্যে পাঁচটিই বুলেটপ্রুফ। 

দেশটির ক্ষমতাসীন রাজনৈতিক দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) টুইটারে লিখেছে, নিলাম হওয়া গাড়ির মধ্যে মার্সিডিজ ২০০৫ মডেলের পাঁচ হাজার সিসির এসইউভি বিক্রি হয়েছে প্রায় দেড় কোটি রুপিতে। এছাড়াও ল্যান্ড ক্রুজার ভি-৮ মডেলের গাড়িটি নিলাম হয়েছে আড়াই কোটির রুপিরও বেশি মূল্যে। 

সোমবার অনুষ্ঠিত এ নিলামে বিক্রি হয়েছে আটটি বিএমডব্লিউ যার মধ্যে তিনটি ২০১৪ মডেলের, তিনটি পাঁচ হাজার সিসির এসইউভি ও দুইটি ২০১৬ মডেলের তিন হাজার সিসির এসইউভি। 

২০১৬ মডেলের মার্সিডিজ বেঞ্জের চারটি গাড়ি বিক্রি হয়েছে এরমধ্যে দুইটিই বুলেট প্রুফ। পাশাপাশি ১৬টি টয়োটা, একটি হোন্ডা সিভিক, তিনটি সুজুকি ও একটি হিনো বাসও নিলামে বিক্রি হয়েছে। 

এর আগে দেশটির নব নির্বাচিত প্রধানমন্ত্রী ব্যয় সংকোচনের জন্য প্রধানমন্ত্রী ভবনের বিলাসবহুল ও অতিরিক্ত গাড়ি নিলামে তুলে বিক্রির ঘোষণা দেন।

উপরে