আপডেট : ২৩ মে, ২০১৮ ১৫:০০

চলচ্চিত্র প্রযোজনা করবেন ওবামা দম্পতি

অনলাইন ডেস্ক
চলচ্চিত্র প্রযোজনা করবেন ওবামা দম্পতি

সাবেক মার্কিন প্রেসিডেন্ট  বারাক ওবামা এবং তার স্ত্রী মিশেল ওবামা নিজেদেরকে নিয়োজিত করছেন চলচ্চিত্র প্রযোজনায়। সম্প্রতি নেটফ্লিক্সের জন্যে চলচ্চিত্র প্রযোজনার বিষয়ে কয়েক বছরের জন্যে একটি চুক্তিও  সই করেছেন তাঁরা।

অনলাইনভিত্তিক বিনোদন প্রতিষ্ঠান নেটফ্লিক্স সংস্থা গত  সোমবার ঘোষণা দিয়েছে যে, তারা সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও মিশেল ওবামার সঙ্গে একটি চুক্তি করেছে।তবে এখানে কোনও রাজনৈতিক বিষয় নয়। বেশকিছু তথ্যচিত্রে ও ফিল্মে দু’‌পক্ষের মধ্যে চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তি থাকবে ২০১৯ সালের মে মাস পর্যন্ত। এই চুক্তির ফলে ১২৫ কোটি গ্রাহক উৎসাহিত হবে।

যদিও ওবামার বিবৃতি মানুষের জীবন ও সমস্যা তিনি যা দেখেছিলেন মার্কিন প্রেসিডেন্ট থাকার সময় তা তুলে ধরতেই এই প্রযোজনার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেখানে নতুন মেধাকে তুলে আনা হবে বলেও তার বিবৃতি থেকে জানা গেছে।

নেটফ্লিক্সের চিফ কনটেন্ট অফিসার টেড সারানডস বলেন, ওবামার ব্যতিক্রমী চিন্তাভাবনা তথ্যচিত্র ও ফিল্মকে বিশেষ মাত্রা যোগ করবে। আর সমাজের বুকে মানুষের ঘটনাবহুল জীবনকে গোটা বিশ্বের দরবারে ছড়িয়ে দেয়া যাবে।

এদিকে এই দম্পতি কোনো মুভি বা শো’য়ে হাজির হবেন কিনা সে বিষয়ে এখনও স্পষ্ট নয়। অন্যদিকে ওই চুক্তির আগেভাগেই হাইয়ার গ্রাউন্ড প্রোড. নামে একটি প্রযোজনা সংস্থা খুলেছেন বারাক ও মিশেল ওবামা।

বিডিটাইমস৩৬৫ডটকম/রুমা

উপরে