আপডেট : ২৬ এপ্রিল, ২০১৮ ০৯:০৫

অদ্ভুত কারণে ভাঙছে ইমরানের তৃতীয় বিয়ে!

অনলাইন ডেস্ক
অদ্ভুত কারণে ভাঙছে ইমরানের তৃতীয় বিয়ে!

অনেক আলোচনার জন্ম দিয়েই তৃতীয় বিয়ে করেছিলেন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার থেকে রাজনীতিক বনে যাওয়া ইমরান খান। কিন্তু সেই বিয়ের দুই মাস না যেতেই সুখের ঘরে আগুন লেগেছে। পাকিস্তানের বেশকিছু সংবাদমাধ্যমের খবর, একমাস ধরেই আলাদা রয়েছেন নবদম্পত্তি!

সংবাদমাধ্যমের মতে, যে ‘কারণে’ এই বিচ্ছেদ, তাও অদ্ভুত। ঘরে কুকুর রাখা নিয়ে কলহের জেরে নাকি বাপের বাড়িতে চলে গেছেন বউ!

গত ১৯ ফেব্রুয়ারি পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ দলের প্রধান ইমরান খান ও আধ্যাত্মিক নেত্রী বুশরার বিয়ের খবর জানতে পারে সংবাদমাধ্যম। সে সময় বলা হয়, তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরানের ‘ধর্মীয় উপদেষ্টা’র দায়িত্বে ছিলেন বুশরা। আর স্থানীয়ভাবে ‘পিংকি পীর’ হিসেবে পরিচিত ছিল তার। তার প্রতি ‘ভক্তি’ থেকে বিয়ে করে ফেলেন ইমরান।

টাইমস অব ইসলামাবাদ পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে- কুকুর বাসায় থাকার কারণে নাকি বুশরার ইবাদতে ব্যাঘাত ঘটতো। যে কারণে কুকুরকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে ইমরানকে তিনি একাধিকবার বলেছিলেন। কিন্তু বুশরার কথা নাকি ইমরান শুনেননি।

বিয়ের অনেক আগ থেকেই ইমরান খান বাড়িতে কুকুর পোষত। এ ব্যাপারে বুশরা জানিয়েছিল, তাকে বিয়ে করলে কুকুর ‘শেরুকে’ পোষা যাবে না। আর শর্ত ভঙ্গ করায় ইমরানকে ছেড়ে যাচ্ছেন তিনি।

অন্যদিকে স্ত্রীর অভিযোগে ইমরান খান বলেন, অনেক দিন আগেই মারা গিয়েছে আমার পোষা কুকুর (শেরু)। আর বিয়ের আগেই নাকি বুশরাকেও শর্ত দিয়েছিলেন ইমরান। তা হল- বুশরার পরিবারের কেউই লম্বা সময়ের জন্য ইমরানের বাড়ি ‘বনি গালা’তে থাকতে পারবে না। কিন্তু বুশরার ছেলে নাকি অনেক দিন ধরেই ‘বনি গালা’তে অবস্থান করছেন। এ ব্যাপারটাই নাকি খেপিয়ে দিয়েছে ইমরানকে।

তবে এ খবরটা এখনো কোনো পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়নি।

প্রসঙ্গত, ইমরান খানের প্রথম স্ত্রী ছিলেন জেমাইমা গোল্ডস্মিথ। ১৯৯৫ সালে তাদের বিয়ে হয়। ডিভোর্স হয় ৯ বছর পরেই। ইমরানের দ্বিতীয় বিয়ে হয় টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে। তাদের সংসার টিকেছিল মাত্র ১০ মাস। নতুন গুজব যদি সত্যি হয়, তবে ডিভোর্সের সময়ের ক্ষেত্রে নতুন রেকর্ড গড়তে যাচ্ছেন ইমরান।

উপরে