আপডেট : ২১ এপ্রিল, ২০১৮ ২২:৩১

৮ মাসের শিশুকে ধর্ষণের পর মাটিতে আছড়ে হত্যা (ভিডিও)

অনলাইন ডেস্ক
৮ মাসের শিশুকে ধর্ষণের পর মাটিতে আছড়ে হত্যা (ভিডিও)
শিশুটির বয়স মাত্র ৮ মাস। কিন্তু ধর্ষকের হাত থেকে রেহাই পেল না সেও। ঘুমন্ত অবস্থায় মা-বাবার কাছ থেকে তাকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করল এক যুবক। তারপর মাটিতে আছড়ে হত্যা করে ফেলল তাকে। 

শনিবার ভোর রাতে নৃশংস এই ঘটনাটি ঘটেছে ভারতের ইন্দোরে। অভিযুক্ত যুবক সুনীল ভেলকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। একদিকে যখন আট বছরের শিশু আসিফার ধর্ষণ নিয়ে উত্তাল গোটা ভারত, সেখানে রেহাই পাচ্ছে না একরত্তি শিশুরাও। 

পুলিশ জানিয়েছে, শিশুটির বাবা ইন্দোরের রাজওয়ারা ফোর্টের সামনে বেলুন বিক্রি করেন। শুক্রবার রাতে স্ত্রী এবং কন্যাসন্তানকে নিয়ে সেখানেই একটি ফুটপাতের সামনে ঘুমিয়ে পড়েন। এরপরই ভোরবেলা ঘুমন্ত অবস্থায় শিশুটিকে তুলে নিয়ে যায় সেই পাষণ্ড। এরপর ৫০ মিটার দূরে একটি আবাসনে ঢুকে যায়। সেখানেই শিশুটির উপর নির্মম অত্যাচার চালায় সে। এরপর আছাড় দিয়ে মেরেও ফেলে শিশুটিকে। 

এদিকে সকালে সেই আবাসনের বেসমেন্টে নিজের দোকান খুলতে গিয়ে শিশুটির মৃতদেহ দেখতে পান এক ব্যক্তি। এরপরই খবর দেওয়া হয় পুলিশে। ঘটনার পর থেকে রীতিমতো উত্তেজিত হয়ে পড়ে গোটা এলাকা।  পুলিশ এসে মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠায়। 

দেখা যায়, শিশুটির মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া যৌনাঙ্গে আঘাতে চিহ্ন। এরপরই সেখানে লাগানো একটি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। দেখা যায় ভোর ৪ টে ৫৫ নাগাদ শিশুটিকে কাঁধে নিয়ে আবাসনটির ভিতরে ঢুকছে সুনীল নামে সেই যুবক। ফুটেজ দেখেই তাকে শনাক্ত করা হয়। এরপরই পুলিশ তাকে গ্রেফতার করে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে