আপডেট : ১৮ নভেম্বর, ২০১৭ ১৬:১০

গলায় ছুরি ধরে ৫০ নারীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক
গলায় ছুরি ধরে ৫০ নারীকে ধর্ষণ

গলায় ছুরি ঠেকিয়ে ৫০ জন নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ভারতের চেন্নাইয়ের ২৮ বছর বয়সী এক যুবকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে পুলিশ এরই মধ্যে আটক করেছে ওই যুবককে।

জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, মাধন নামের ওই যুবক চেন্নাইয়ের কৃষ্ণাগিরির মথুরের বাসিন্দা। মাধনের বিরুদ্ধে অভিযোগ, সে প্রথমে ডাকাতি করতো। এরপর বাড়ির নারীদের গলায় ছুরি ঠেকিয়ে তাদের ধর্ষণ করতো।

চেন্নাই পুলিশ বলছে, বাড়িতে একা থাকেন এমন নারীদেরই টার্গেট করতো মাধন। তারপর সেসব নারীদের বাড়িতে গিয়ে জিনিসপত্র লুটের পর তাদের ধর্ষণ করতো। এমনকি, ধর্ষণের ভিডিও করে রাখত নিজের মোবাইলে। সেই ভিডিও দেখিয়ে পুনরায় ধর্ষণের হুমকিও দিতো।

মাধনের ফোনে এরকম অনেক ভিডিও পাওয়া গেছে জানিয়ে পুলিশ আরও বলছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাধন জানিয়েছে, বেঙ্গালুরুতে একটি সফটওয়্যার কোম্পানিতে কাজ করতো সে। ২০১৫ সালে চাকরির জন্য চেন্নাইতে যায়। কিন্তু সেখানে সুবিধা না হওয়ার পরই অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ে।

মাধনের স্বীকারোক্তি অনুযায়ী, টাকার জন্য প্রথমবার একটি বাড়িতে ডাকাতি করে সে। পরে ওই বাড়িতে থাকা এক নারীকে ধর্ষণও করে। আর তারপর থেকে নারীদের টার্গেট করে চালিয়ে যেতে থাকে একই কর্মকাণ্ড।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে