আপডেট : ২৭ মার্চ, ২০১৬ ১২:৩১

বাড়ির কাজ না করার শাস্তি ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক
বাড়ির কাজ না করার শাস্তি ধর্ষণ!

বাড়ির কাজ না করে আসায় শাস্তি হিসেবে শিক্ষকের ধর্ষণের শিকার হয়েছে ছয় বছরের এক স্কুল ছাত্রী। ভারতের মধ্যপ্রদেশের সিনগ্রাউলি জেলার কুরসা গ্রামে এই ঘটনা ঘটে। শনিবার (২৫মার্চ) টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে এই খবর প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, বাড়ির কাজ না করায় ঐ ছাত্রীকে শিক্ষক প্রথমে শাস্তি দেয়। এরপর তাকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশুটি হাসপাতালে ভর্তি ছিল। শনিবার সে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৩ মার্চ প্রতিদিনের মতো দ্বিতীয় শ্রেণির ঐ ছাত্রীটি স্কুলে যায়। কিন্তু বাড়ির কাজ না করায় অভিযুক্ত শিক্ষক সত্য নারায়ণ ভার্মা (২৩) তাকে শাস্তি দেয়। ছাত্রীকে স্কুলের পিছনে গিয়ে হাঁটু গেড়ে বসতে বলে। পরে ঐ শিক্ষককে তার পিছন পিছন গিয়ে তাকে ধর্ষণ করে। এসময়ং বিষয়টি কাউকে না জানানোর জন্য ঐ শিক্ষক হুমকিও দেয়।

ঐ দিন সন্ধ্যা ছয়টায় ছাত্রীটি বাসায় ফিরে আসে। সেসময় বাসায় তার বাবা-মা না থাকায় রুমে গিয়ে শুয়ে পড়ে। পরে তার মা এসে রক্ত দেখতে পেলে ছাত্রীটি তার মাকে বিষয়টি জানায়। পরে তার  বাবা-মা গ্রামের মানুষকে সাথে কথা বলে ২৪ মার্চ থানায় অভিযোগ করে। 

সিনগ্রাউলির পুলিশ সুপারিনটেন্ডন্ট রউডোলফ অ্যালভারস বলেছেন, অভিযুক্ত ঐ শিক্ষককে গ্রেফতার করে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে