আপডেট : ১৩ মার্চ, ২০১৬ ১২:১৮

মালয়েশিয়ায় ৬ বাঙালি আটক, স্থানীয় অনলাইন বলছে তাঁরা না কী যৌনকর্মী!

বিডিটাইমস ডেস্ক
মালয়েশিয়ায় ৬ বাঙালি আটক, স্থানীয় অনলাইন বলছে তাঁরা না কী যৌনকর্মী!

 

মালয়েশিয়ায় বিদেশিদের দুঃসাহসিক কাজের মাত্রা বেড়েই  চলছে। প্রথমে তারা মুদি দোকান ও কফিসপ চালু করলেও বর্তমানে তারা যৌন ব্যবসার মত আপত্তিকর কাজে জড়িয়ে পড়ছে। 

শনিবার মধ্যরাতে জালান সুলতান আহমেদ শাহ এলাকা থেকে অভিযান চালিয়ে ১০জন বিদেশি যৌন কর্মীকে আটক করেছে জর্জ টাউনের পুলিশ। এর মধ্যে বাংলাদেশি নারী যৌন কর্মী  রয়েছে। ছয় জন বাংলাদেশি ও চারজন নারী কর্মী নেপালের। তারা গেস্ট রিলেশন অফিসার হিসেবে কর্মরত ছিলেন। খবর দ্য স্টার অনলাইন মালয়েশিয়া।

জর্জ টাউনের ওসিপিডি এসিসটেন্ট কমান্ডার মিওর ফরিদুল্লাতরাস ওয়াহিদ বলেন, এই নারী যৌন কর্মীদের বয়স ২৩ -৩০ বছর। ৩৮ বছরের এক বাংলাদেশি নাগরিককে গ্রেফতার করা হয়েছে। সে এই হোটেলের ম্যানেজার। 

মালয়েশিয়ায় তার স্থায়ী বাসিন্দার মর্যাদা রয়েছে। এছাড়া আরো ৭ জন বাংলাদেশি নাগরিককে চিহ্নিত করা হয়েছে যারা পাহারার কাজে লিপ্ত থাকে। প্রাথমিক তদন্তে এই বিদেশিদের দেশে থাকার বৈধ কোনো কাগজপত্র নেই বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

হোটেলের মালিক মালয়েশিয়ার স্থানীয় নাগরিকের। সামাজিক অবক্ষয় রোধ করতে পুলিশ পিনাং আইল্যান্ডের সিটি কাউন্সিলকে এই হোটেলের কর্মকান্ডের লাইসেন্স বাতিল করার প্রস্তাবনা দিয়েছে। কোনো বৈধ ওয়ার্ক পারমিট ছাড়া বিদেশি কর্মীদের এনে অপকর্ম করার অভিযোগ আনা হয়েছে এই হোটেল মালিকের বিরুদ্ধে। দ্য স্টার অনলাইন।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে