আপডেট : ১৩ মার্চ, ২০১৬ ১১:৫৭

কবর দেওয়ার ২ বছর বাদে ‘মৃত’ স্ত্রীকে টিভি-তে দেখলেন স্বামী!

অনলাইন ডেস্ক
কবর দেওয়ার ২ বছর বাদে ‘মৃত’ স্ত্রীকে টিভি-তে দেখলেন স্বামী!

মিরাক্‌ল হয়। মাঝেমধ্যেই হয়। তাতে লোকজন বেবাক অবাক হয়ে যান, চমকে যান। কিন্তু কখনও ভেবে দেখেছেন, যাঁদের সঙ্গে মিরাক্‌ল ঘটে, তাঁদের কী দশা হয়?

২০১৪ সালে মরোক্কোর কাসাব্লাঙ্কার বাসিন্দা আবরাঘ মুহম্মদের স্ত্রী একটি পথদুর্ঘটনায় ‘মারা’ যান। দুর্ঘটনার পরে স্থানীয় একটি হাসপাতালে স্ত্রীকে ভর্তি করেছিলেন আবরাঘ। তার পরে চলে যান আজিলাল-এ, নিজের বাড়িতে। টাকা ফুরিয়ে গিয়েছিল বলে বাড়ি যেতে হয় তাঁকে।

কিন্তু ফিরে এসে মর্মান্তিক খবরটি পান। হাসপাতালের তরফে জানানো হয়, তাঁর স্ত্রী মারা গিয়েছেন। একটি কফিনে স্ত্রীর দেহ আবরাঘের হাতে তুলে দেওয়া হয়। যথাযথভাবে স্ত্রীর শেষকৃত্য পালন করেন আবরাঘ।

সম্প্রতি আবরাঘের এক বন্ধু তাঁকে জানান, স্ত্রীকে দেখা গিয়েছে টিভি-র একটি শো-তে। শো-টির নাম ‘‘আল মোখতাফুন’’। বাংলা করলে দাঁড়ায় ‘‘উধাও হয়ে যাওয়া ব্যক্তি’’। শো-টির উদ্দেশ্য, বিচ্ছিন্ন হয়ে যাওয়া মানুষকে প্রিয়জনের কাছে ফিরিয়ে দেওয়া।

এই শো-এ ওই মহিলা তাঁর সবিস্তার পরিচয় দিয়ে সকলের কাছে স্বামীকে খুঁজে দেওয়ার আবেদন জানান। বলেন, স্বামীর থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন দু’বছর আগে। যিনি এই আবেদন করছেন, তাঁর চেহারার সঙ্গে স্ত্রীর চেহারার হুবহু মিল দেখে আবরাঘ পর্যন্ত বিস্মিত।

এর পরে আবরাঘ তাঁর স্ত্রীকে ফিরে পাওয়া চেষ্টা শুরু করেছেন বলে জানা গিয়েছে। এর বেশি খবর এখনও পর্যন্ত আসেনি। ফলে, মৃত্যু-রহস্যেও আপাতত যবনিকা পড়ল না।

উপরে