আপডেট : ৯ মার্চ, ২০১৬ ১৮:১১

মোবাইল কেনার জন্য নিজের সন্তানকে বিক্রি করলেন বাবা!

ইন্টারন্যাশনাল ডেস্ক
মোবাইল কেনার জন্য নিজের সন্তানকে বিক্রি করলেন বাবা!

এমনও বাবা হয়!! সামান্য একটা মোবাইলের জন্য বাবা মেয়ের সঙ্গে এমন কাজ করতে পারেন!! আশ্চর্য লাগলেও এটাই সত্যি। আর এমনটাই ঘটেছে।

একটা সামান্য মোবাইল ফোন কেনার জন্য নিজের ১৮ দিনের শিশুকন্যাকে বিক্রি করে দিলেন বাবা! এমন আশ্চর্য ঘটনা ঘটেছে দক্ষিণ পূর্ব চিনে। জানা গিয়েছে, আড়াই হাজার পাউন্ডে সোশ্যাল মিডিয়া সাইটে নিজের ১৮ দিনের মেয়েকে বিক্রি করে দিলেন এক ব্যক্তি। এর কারণ হিসেবে জানা গিয়েছে, ওই ব্যক্তি একটি আইফোন কিনতে চান। অথচ তাঁর কাছে আইফোন কেনার মতো সামর্থ নেই। তাই তিনি নিজের কন্যাসন্তানকেই বিক্রি করে দেন।

 

সূত্র থেকে জানা গিয়েছে, ওই শিশুটির মা সংসার চালানোর জন্য বিভিন্ন জায়গায় পার্ট টাইমে চাকরি করেন। কিন্তু ওই ব্যক্তি কোনও রোজগার করেন না। সারাদিন সাইবার ক্যাফেতেই দিন কাটান। সন্তানকে বড় করার কোনও সামর্থই নেই ওই দম্পতির। তাই 'অজাচিত' ওই শিশুটিকে বিক্রি করে দেওয়ার মতো কাজ করেও কোনও অনুশোচনা নেই ওই দম্পতির।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে বিজ্ঞাপন দেওয়ার পর এক ব্যক্তি (নাম জানা যায়নি) শিশুটিকে কিনে নেন। তারপরেই পুলিসের কাছে আত্মসমর্পন করেন। সব ঘটনা জানার পরই পুলিস গ্রেফতার করে ওই ব্যক্তিকে। তদন্ত চলাকালীন শিশুটির মা জানিয়েছেন, তিনিও দত্তক নেওয়া সন্তান। ওখানকার অনেক শিশুকেই বাইরে কাজের জন্য পাঠিয়ে দেওয়া হয়। তাই তিনি বুঝতে পারছেন না যে তাঁর স্বামী শিশুটিকে বিক্রি করে কী অন্যায় করেছেন। তবে ওই ব্যক্তিকে সন্তান বিক্রির অপরাধে ৩ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

উপরে