আপডেট : ৭ মার্চ, ২০১৬ ২১:৩১

মেসি-রোনালদোকে নিয়ে বিতর্কে খুন!

বিডিটাইমস ডেস্ক
মেসি-রোনালদোকে নিয়ে বিতর্কে খুন!

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ও পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিয়ে তর্ক-বিতর্ক নতুন কিছু নয়। দু’জনের মধ্যে কে সেরা ফুটবলার তা নিয়ে ফুটবল বিশেষজ্ঞ মহল থেকে শুরু করে ভক্তপর্যায়ে বিতর্ক চলছে, চলবে। কিন্তু এই বিতর্কের জেরে খুন! অবিশ্বাস্য হলেও সত্যি, মেসি-রোনালদো বিতর্কে নাইজেরিয়ার এক তরুণকে খুন করেছেন তাঁরই বন্ধু।

রোববার সকালে ভারতের মুম্বাইয়ের উপকণ্ঠ পূর্ব নালাসোপারা একলাকায় এ ঘটনা ঘটে।

টাইমস অব ইন্ডিয়ার সূত্র মতে, নিহত তরুণের নাম ওবিনা দুরুমচুকু। গত শনিবার ছিল তাঁর ৩৪তম জন্মদিন। ভাড়া করা ফ্ল্যাটে জন্মদিন উদযাপনে যোগ দেন তাঁর স্বদেশি মাইকেল চুকুমা (২২)। রোববার সকাল ৯টা পর্যন্ত আনন্দফুর্তি করেন। শেষপর্যায়ে তাঁরা ফ্ল্যাটের ব্যালকনিতে ফুটবল খেলা শুরু করেন। এ সময় দুজনই মদ্যপ ছিলেন।

খেলার একপর্যায়ে রোরালদো-মেসিকে নিয়ে তর্কে জুড়ে দেন তাঁরা। এ সময় ওবিনা মাইকেলকে লক্ষ্য করে একটি মদের বোতল তুলে ছুড়ে মারেন ওবিনা। বোতলটি দেয়ালে লেগে ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। এর পর মাইকেল বোতলের একটি টুকরো তুলে ওবিনার গলা কেটে দেন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এর পর প্রতিবেশীরা চিৎকার শুনে পুলিশকে ফোন দেয়। এরই মধ্যে মাইকেল চতুর্থ তলায় চলে যান। এখান থেকে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে