আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৫৫

পার্কে নিজের বাবার সঙ্গে সঙ্গমরত অবস্থায় কিশোরী‚ গ্রেফতার পাঁচ কিশোর!

আন্তর্জাতিক ডেস্ক
পার্কে নিজের বাবার সঙ্গে সঙ্গমরত অবস্থায় কিশোরী‚ গ্রেফতার পাঁচ কিশোর!

পার্কে এক ১৮ বছরের এক কিশোরীকে গণধর্ষণের দায়ে গ্রেফতার করা হয়েছিল পাঁচ কিশোরকে। অভিযোগ ছিল‚ তারা বন্দুক দেখিয়ে হুমকি দিয়ে পার্ক থেকে সরিয়ে দেয় কিশোরীর বাবাকে। তারপর মাথায় বন্দুক ঠেকিয়ে কিশোরীকে ধর্ষণ করে। তদন্তে জানা গেল‚ পার্কে ওই কিশোরী সঙ্গমরত ছিল তার বাবার সঙ্গে! এই ঘটনা ইংল্যান্ডের ব্রুকলিনের ব্রাউন্সভিলের অসবোর্ন পার্কে।

এই মামলায় প্রথমে কিশোরীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছিল ১৪ থেকে ১৭ বছর বয়সী পাঁচ কিশোরকে। তাদের কাছে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্রও। কিন্তু পুলিশি তদন্তে প্রকাশ হয় আসল সত্যি। পার্কে ওই কিশোরীর সঙ্গে সঙ্গমরত হয় তার ৩৯ বছর বয়সী মদ্যপ বাবা। পরে ওই পাঁচ কিশোর এসে পিস্তল দেখিয়ে তাদের চলে যেতে বললে তাদের নামে দোষ চাপানো হয়। পার্কের পাশে উদ্ধার হয় কিশোরীর পোশাকও।  

পরে পুলিশি জেরায় আসল কথা স্বীকার করে ওই কিশোরী। জানিয়েছে‚ ওই পাঁচ কিশোর নির্দোষ। সে পার্কে সঙ্গমরত ছিল তার নিজের বাবার সঙ্গে। এবং সেটা কোনও ধর্ষণ নয়। বরং সেটা হয়েছে উভয় পক্ষের সম্মতিতে। তার স্বীকারোক্তির ভিত্তিতে মুক্তি পেয়েছে পাঁচ কিশোর। অষ্টাদশী এবং তার বাবার বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণের কথা ভাবা হচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে