আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:৫৯

তরুনীর যৌনাঙ্গে হাঁসের ডিম, তাতে ভর্তি হেরোইন!

নিজস্ব প্রতিবেদক
তরুনীর যৌনাঙ্গে হাঁসের ডিম, তাতে ভর্তি হেরোইন!

প্যকেটটি বানানো হয়েছিল অনেক কায়দা করে। বড় রাজা হাঁসের ডিমের সাইজের প্যকেট। পুরনো প্লাস্টিক গলিয়ে বানানে এই প্যকেটির আকৃতিও ডিমের মতো। আর এই রাজাহঁসের ডিমের কারণে জেলে যেতে হল মার্কিন যুক্তরাস্ট্রের এক তরুণীকে।

যুক্তরাস্ট্রের জেএফকে বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা তাকে আটকে দেন নিউইয়র্কে ঢোকার প্রথম ফটকেই। ঘটনাটি আসলে সাদামাটা বা বিমান বন্দরের কর্মকর্তাদের তুচ্ছ তাচ্ছিল্যও নয়। ২৪ বছরের ওই তরুনী প্রমান সাইজের ওই ডিমটি এনেছিলেন তার যৌনাঙ্গের মধ্যে গুঁজে। আর ডিমটির মধ্যে পাওয়া গেছে আধা পাউন্ড কোকেন!

যুক্তরাষ্ট্রের হাফিংটন পোস্টে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, শিকিরা থমসন নামে ২৪ বছর বয়সি ওই তরুণী গত রবিবার ভোরে জ্যমাইকা থেকে নিউইয়র্ক ফিরছিলেন। জেএফকে তে নিরাপত্তা কর্মিরা যখন তার শরীরে কিছু ফরেন বডির অস্তিত্ব পায় তখন সে বিষয়টি বারবার অস্বীকার করে আসছিল। এক পর্যায়ে তাকে আরও কঠিন ভাবে তল্লাশি করতে গোপন কামরায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে নগ্ন করে তল্লাশি করেও কিছু খুঁজে পায়নি নিরাপত্তা কর্মিরা। একদম শেষমুহুর্তে শিকিরা ‘অসম আকৃতির’ যৌনাঙ্গটি নজরে আসে এক মহিলা নিরাপত্তা কর্মির। তিনিই শিকিরার যৌনাঙ্গের মধ্যে হাত ঢুকিয়ে বের করে আনেন ওই ডিমটি। পরে ডিমটি ভেঙ্গে ফেললে ভেতরে কোকেনের অস্তিত্ব পাওয়া যায়।

জেএফকের নিরাপত্তা কর্মকর্তারা জানান, প্রথমে ডিমটি দেখে আমরা হতভম্ব হয়ে যাই। কারণ বস্তুটি বের হয়েছে ২৪ বছরের ওই তরুণীর যৌনাঙ্গ থেকে। ডিমটির আকৃতি দেখেও বিচলিত হয়ে যাই। এত্ত বড় একটা বস্তু এভাবে নীজের শরীরে ঢুকিয়ে এতদুর পথ উনি পাড়ি দিলেন কিভাবে! আটককৃত ওই কোকেনের ওজন প্রায় আধা পাউন্ড এবং দাম ৮ লক্ষ টাকা। নিষিদ্ধ মাদক চোরাচালানির দায়ে তাকে গ্রেফতার করে বন্দর পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। বর্তমানে শিকিরা কুইনস কান্ট্রি ডিটেনশন সেন্টারে বন্দি রয়েছে।

উপরে