আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:০৪

ভারতে ফের চলন্ত গাড়িতে গণধর্ষণ

বিডিটাইমস ডেস্ক
ভারতে ফের চলন্ত গাড়িতে গণধর্ষণ

আবারও ভারতের দিল্লিতে চলন্ত গাড়িতে গণধর্ষণের ঘটনা ঘটেছে। তবে আগের চেয়েও বেপরোয়া ধর্ষকরা। একটু নির্জন পথে নারীকে একা হাঁটতে দেখেই তাঁর সামনে গাড়ি দাঁড় করিয়ে দেওয়া হয়। গাড়ি থেকে নেমে গিয়ে একজন টেনেহিচঁড়ে গাড়িতে তোলে ওই নারীকে। তারপর চলন্ত গাড়িতে তাঁকে পালাক্রমে ৪ জন ধর্ষণ করে। শুক্রবার দিবাগত গভীর রাতে পূর্ব দিল্লির আনন্দ বিহার এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, আনন্দ বিহার এলাকার একটি শপিং মলের কাছ থেকে নারীকে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। রাতের খাবার কেনার জন্য ওই মলের কাছেই একটি রেস্তোরাঁয় যাচ্ছিলেন তিনি। নির্যাতিতা জানিয়েছেন, হঠাৎই একটি গাড়ি এসে থামে তাঁর সামনে। আচমকা গাড়ি থামতে দেখেই তিনি বিপদ আঁচ করেন। দ্রুত পাশ কাটিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু একজন গাড়ি থেকে নেমে এসে টেনেহিঁচড়ে তাঁকে গাড়িতে তোলে। তারপর গাড়ি চলতে শুরু করে। গাড়ির ৪ আরোহী পর পর তাঁকে ধর্ষণ করে।

তাঁর অভিযোগ, বাধা দেওয়ার চেষ্টা করায় তাঁকে মারধর করা হয়। ৪ জন মিলে ধর্ষণের পর মধু বিহার এলাকার একটি নির্জন মোড়ে গাড়ি থেকে তাঁকে ফেলে দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, যে গাড়িতে গণধর্ষণ হয়েছে বলে অভিযোগ সেটিকে চিহ্নিত করা গেছে। এক অভিযুক্তের হদিশও মিলেছে। তবে এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে