আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:৩৪

তিন যুবতী ছিনতাই করলো এক যুবকের বীর্য

আন্তর্জাতিক ডেস্ক
তিন যুবতী ছিনতাই করলো এক যুবকের বীর্য

রাস্তাঘাটে ছিনতাইয়ের ঘটনা হরহামেশাই ঘটে। পৃথিবীর প্রায় সব দেশেই রাস্তাঘাটে ছিনতাই হয় নানা মূল্যবান জিনিস। ভূক্তভোগীরা তাই এখন বেশ সাবধানও থাকেন। সাবধানে রাখেন সাথে থাকা মূল্যবান জিনিসগুলো। কিন্তু কেউ যদি আপনার মূল্যবান জিনিস না নিয়ে টার্গেট করে আপনার শুক্রাণু ছিনতাই করবে! কী করবেন আপনি?

সত্যি! এমন ঘটনাই ঘটেছে জিম্বাবুয়েতে। শুনুন তাহলে ঘটনা-

বুলাওয়ের রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন বছর তিরিশের এক যুবক।  অপেক্ষা করছিলেন গাড়ির জন্য। পাশ দিয়ে হুস্-হুস্ করে ছোট-বড়-মাঝারি গাড়ি বেরিয়ে যাচ্ছিল। কিন্তু ওই যুবককে নেওয়ার জন্য একটিও দাঁড়ায়নি।

কিন্তু শেষমেশ যেটি দাঁড়াল, সেটি যুবকের নিয়তি হয়েই দেখা দিল বলা যায়। গাড়ি থেকে নেমে আসেন তিন যুবতী। ওই ব্যক্তিকে গাড়িতে তুলে নেন। তারপর গাড়ির ভিতরেই শুরু হয় লাগাতার ধর্ষণ। যুবকের অভিযোগ, এক মহিলা যা-ও বা নিরোধক ব্যবহার করেছিলেন, বাকি দু’জন সে সবের ধারপাশও ঘেঁষেনি।

ধর্ষণের পরে ওই যুবককে রাস্তার ধারে ফেলে রেখে যায় তিনজন। যাওয়ার আগে যুবকের বীর্য নিয়ে যায় তিনজনই। পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই যুবক। পুলিশও রীতিমতো ধন্দে। যুবকের অভিযোগ, তিন মহিলার হাতেই ধারালো অস্ত্র ছিল। তাঁকে উত্তেজক ওষুধ খাওয়ানো হয়েছিল বলে দাবি ওই যুবকের।

উপরে