আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:১৪

মাথা গরম করে গুরুতর আহত ‘দ্য গ্রেট খলি’!

বিডিটাইমস ডেস্ক
মাথা গরম করে গুরুতর আহত ‘দ্য গ্রেট খলি’!

উনি হেলান দিলে বিল্ডিং-এর ওয়াল ভেঙে পড়ে। বাচ্চারা তাকে দৈত্যই মনে করে। সে আর কেউ নয় ‘দ্য গ্রেট খলি’। ভারতীয় একটি সিমেন্টের এডে তাকে দেখা যায়। তার বিরাট চেহারা এবং রেসলিং-এ লড়াইয়ের জন্য বিশেষভাবে পরিচিত। হলিউড বলিউডের বিভিন্ন সিনেমাতেও তিনি অভিনয় করেছেন।

তার সম্পর্কে সর্বশেষ খবর হলো, রিং-এ লড়াইয়ের সময় গুরুতর চোট পেয়েছেন প্রাক্তন WWE রেসলার এই ‘দ্য গ্রেট খলি’। একটি প্রদর্শনী ম্যাচে মাথায় আঘাত পাওয়ায় তার অবস্থা সংকটজনক। খলিকে উত্তরখান্ডের ব্রিজলাল হাসপাতালের ICU-তে রাখা হয়েছে।

৪৪বছর বয়সী দিলীপ সিং রানার পরিচিতি দ্য গ্রেট খলি হিসেবেই। বুধবার একটি প্রদর্শনী ম্যাচে মেজাজ হারিয়েছিলেন তিনি। একটি ছবিতে কয়েকজন বিদেশী কুস্তিগীর তাকে মারছে এমনটি দেখে তিনি ক্রোধে উন্মত্ত হয়ে ওঠেন।

এসময় তিনি বলেন, ‘আমরা ভারতীয় বলে বিদেশীরা মনে করে ওরা আমাদের থেকে বড়। ওরা যা খুশি করতে পারে। ওরা শুধু আমাকে নয়, ওরা ভারতের স্পিরিটকে চ্যালেঞ্জ করে। আমি ওদের জিততে দেবোনা। আমি গ্রেট খলি আপনাদের প্রতিশ্রুতি দিচ্ছি, ওদের প্রত্যেকের পেছনে লাথি মারবো, তার আগে আমি বিশ্রাম নেব না। আমি আমার নিজের ডেথ ওয়ারেন্টে সই করেছি।’

খলির এই চ্যলেঞ্জ ভালোভাবে নেয়নি বিদেশী খেলোয়াড়রা। যার জের ধরে খলির উপর তারা প্রবল পরাক্রমে ঝাঁপিয়ে পড়ে। এসময় গুরুতর আঘাত পান খলি। অচেতন অবস্থায় তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। আগামী ২৪ ঘন্টা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছে ডাক্তাররা।

বিডিটাইমস৩৬৫ডটকম/মাঝি

উপরে