আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৩০

চলন্ত গাড়িতে উদ্দাম সেক্স, পরিণতি ডেকে আনলো মৃত্যু!

বিডিটাইমস ডেস্ক
চলন্ত গাড়িতে উদ্দাম সেক্স, পরিণতি ডেকে আনলো মৃত্যু!

গাড়ির মধ্যে সেক্স নতুন কিছু নয়। তা বলে একেবারে চলন্ত গাড়ির মধ্যে সেক্স? পরিণতি কতটা ভয়ঙ্কর হতে পারে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল উত্তর প্রদেশের পিলিভিটের ঘটনা।

চলন্ত গাড়িতে সেক্স করতে গিয়ে প্রাণ গেল প্রেমিকের, গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি প্রেমিকা।

সোমবার রাতে হরিয়ানার পুরাণপুরের বাসিন্দা ৩১ বছর বয়সি এক যুবক তার ২৪ বছর বয়সি প্রেমিকাকে নিয়ে পিলিভিট-পুরাণপুর হাইওয়ে ধরে লং ড্রাইভে বেরিয়েছিলেন। আচমকাই উল্টোদিক থেকে আসা একটি ছোট ট্রাকের সঙ্গে সরাসরি সংঘর্ষ হয় ওই গাড়িটির।

জোর আওয়াজ শুনে স্থানীয় বাসিন্দারা বেরিয়ে এসে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়িটির দুই আরোহীকে উদ্ধার করার চেষ্টা করেন। এর মধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশবাহিনী। ঘটনাস্থলেই প্রেমিকের মৃত্যু হয়।

পুলিশ সূত্রের দাবি, উদ্ধার হওয়ার সময় প্রেমিক-প্রেমিকা দু’জনেই অর্ধ নগ্ন অবস্থায় ছিলেন। শরীরের নিম্নাংশে কোনও পোশাক ছিল না। তা থেকেই পুলিশের ধারণা, সম্ভবত চলন্ত গাড়ির মধ্যেই সেক্স করছিলেন দু’জনে। তার উপরে অন্ধকার থাকায় উল্টোদিক থেকে আসা মিনি ট্রাকটিকে তারা দেখতে পাননি, নয়তো কোনওভাবে মিনি ট্রাকটিকে পাশ কাটাতে পারেননি।

চালকের আসনে থাকা প্রেমিক। নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি ট্রাকটিতে ধাক্কা মারে গাড়িটি। প্রাথমিক বিপদ কাটলেও এখনও হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিকার অবস্থা যথেষ্টই গুরুতর। মাথায় গুরুতর চোট লাগা ছাড়াও তার পা ভেঙেছে।

বিডিটাইমস৩৫ডটকম/আরকে

 

উপরে