আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:০৯

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পর্নো ছবির নির্মাতার কাছে বিক্রি!

আন্তর্জাতিক ডেস্ক
যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পর্নো ছবির নির্মাতার কাছে বিক্রি!

প্রথমে কিছুটা হকচকিয়ে গিয়েছিলেন তিনি। পরে বুঝতে পারলেন যৌতুকের টাকা আদায় করতে পর্নো ছবির নির্মাতার কাছে তাঁকে বেচে দিয়েছেন স্বামী। অভিযোগ, ৭ লাখ টাকার বিনিময়ে বিক্রি করা হয়েছে ওই মহিলাকে। তীব্র মানসিক যন্ত্রণা নিয়ে ফের বাপের বাড়িতেই ফিরে আসেন তিনি। ঘটনাটি ঘটেছে ভারতে।স্বামীর বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন ওই মহিলা।

ভারতের বিহারের সারণ জেলায় বাড়ি ওই মহিলার। এক আত্মীয়ের মাধ্যমেই ভিনরাজ্য হরিয়ানাতে বিয়ের যোগাযোগ করেন মহিলার বাবা। পরিচিতকে বিশ্বাস করেই মেয়েকে সেখানে বিয়ে দেন তিনি। পাত্রের নাম টিকু পাটিকার।

পুলিশের তথ্য অনুযায়ী, পরিচিতর মাধ্যমেই আগের মাসে হরিয়ানার একটি মন্দিরে বিয়ে হয় তাঁদের। মাত্র দু’চারটে দিন। সুখের হয়নি মেয়েটির দাম্পত্য জীবন। শুরু হয় অত্যাচার, যৌতুকের জন্য জোরাজোরি।

মেয়েটির কাছে ২ লাখ টাকা ও একটি মোটরবাইক দাবি করে টিকু। বাপের বাড়ির অর্থনৈতিক অবস্থা খারাপ হওয়ায় শ্বশুরবাড়ির দাবি পূরণ করতে পারেনি মেয়েটি। আর এই কারণেই বাড়তে থাকে অত্যাচারে মাত্রা।

অভিযোগ, ৭ লাখ টাকার বিনিময়ে তাঁকে পর্নো ছবির নির্মাতার কাছে বিক্রি করে দেয় সে। বিষয়টি প্রথমে জানতে না পারলেও পরে সব স্পষ্ট হয় তাঁর। ভাগ্যের জোরে সেখান থেকে পালিয়ে আসতে সক্ষম হন তিনি। বাপের বাড়িতে ফিরে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে