আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:০৭

প্রসবের পরপরই ধর্ষনের শিকার পুলিশপত্নী

আন্তর্জাতিক ডেস্ক
প্রসবের পরপরই ধর্ষনের শিকার পুলিশপত্নী

সদ্য মা হয়েছেন। কিন্তু সেই আনন্দ হারিয়ে গেল দুঃসহ যন্ত্রণা, মর্মান্তিক বেদনায়। ভারতের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে ধর্ষণ করা হয়েছে এক প্রসূতিকে। ঘটনাটি ১৩ ফেব্রুয়ারি শনিবার রাতের। অজ্ঞাতপরিচয় ধর্ষণকারীর সন্ধানে চলছে তল্লাশি। হাসপাতালের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে তার চেহারা। খবর এবিপি আনন্দ।

ফুটেজে দেখা যায়, রাত সাড়ে তিনটে নাগাদ হাসপাতালের বাইরে একটি গাড়ি থেকে নেমে লোকটি হাসপাতালে ঢুকে সোজা প্রবেশ করে আইসিইউতে। সেখানেই সে সদ্য সন্তান জন্ম দেয়া আইসিইউতে ভর্তি মহিলাকে ধর্ষণ করে। গার্ডকে ডাক্তার পরিচয় দিয়ে ওয়ার্ডে ঢোকে লোকটি। সিসিটিভি ফুটেজে তাকে মোবাইলে কথা বলতে, রোগীদের পরীক্ষা করতেও দেখা যায়। সম্ভবত, সিসিটিভি ক্যামেরায় ছবি উঠছে টের পেয়েই সেখান থেকে চম্পট দেয় সে।

ফুটেজ দেখে তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ধর্ষিতার বয়ানের ভিত্তিতে মামলাও দায়ের করেছে। ধর্ষিতার অভিযোগ, ঘটনার রাতে আই সি ইউ–তে কোনও চিকিৎসক, নার্স বা হাসপাতাল কর্মী ছিলেন না। তাঁর চিৎকার সত্ত্বেও কেউ আসেননি। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছে তাঁর পরিবার।

মাঝরাতে এক জন অপরিচিত কীভাবে হাসপাতালে ঢুকে এল, সেই প্রশ্নও তুলেছেন তাঁরা। নিরাপত্তারক্ষী জানিয়েছেন, ওই ব্যক্তি নিজেকে চিকিৎসক বলে জানিয়েছিল। পুলিশের ধারণা, হাসপাতালে কোথায় কী আছে, খুব ভালোভাবেই জানত সে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে